AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

“সবাই মিলে আমরা একটা লীগ সেটা হলো উন্নয়ন লীগ”


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৯ পিএম, ১৬ জানুয়ারি, ২০২১
“সবাই মিলে আমরা একটা লীগ সেটা হলো উন্নয়ন লীগ”

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি বলেছেন, উন্নয়ন আমাদের অনিবার্য দরকার। এজন্য সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। ব্যক্তিগত লীগ দরকার নেই। সবাই মিলে আমরা একটা লীগ, সেটা হলো উন্নয়ন লীগ। সবাই মিলে নেতা যদি একজনকে মানি সেটা শেখ হাসিনা, আদর্শ যদি মানি সেটা বঙ্গবন্ধু। আমাদের উন্নয়নের অগ্রযাত্রা অন্যদের এতটাই বিস্ময় করে তুলবে যে তারা বলবে এতো উন্নয়ন কী সম্ভব।

আজ শনিবার (১৬ জানুয়ারি) পিরোজপুরের নাজিরপুরের শ্রীরামকাঠীতে কালিগঙ্গা নদীতে নতুন ফেরী উদ্বোধনসহ উন্নয়ন বিষয়ে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনার মতো অতীতে কেউ কোনদিন বাংলাদেশে যোগাযোগ ব্যবস্থার এত উন্নয়ন করেননি।“শেখ হাসিনা উন্নয়নবান্ধব সরকার প্রধান।নিজের টাকায় পদ্মা সেতু করেছেন শেখ হাসিনা। নিজেদের টাকায়, কর্ণফুলী নদীর তলদেশে টানেল করছেন। তিনিই পায়রা বন্দর করেছেন, মাতারবাড়ী গভীর সমুদ্র বন্দর করছেন, মোংলা বন্দর চালু করেছেন। তিনি পিরোজপুরে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিয়েছেন। অর্থনৈতিক অঞ্চল দিয়েছেন, পলিটেকনিক দিয়েছেন, টেক্সটাইল টেকনোলজি ইনস্টিটিউট দিয়েছেন, আবাসন প্রকল্প দিয়েছেন। পিরোজপুরের সমস্ত জায়গায় তার উন্নয়নের ছোঁয়া লেগে আছে।”

শ্রীরামকাঠী ইয়নিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুনীল কুমার হালদারের সভাপতিত্বে নাজিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অমূল্য রঞ্জন হালদার, নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ওবায়দুর রহমান, পিরোজপুর সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী, নাজিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফ, জেলা পরিষদ সদস্য সুলতান মাহমুদ খানসহ স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গসংঠনের নেতৃবৃন্দ এসময় সমাবেশে উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/পি.এই/এস
 

Link copied!