AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চিকিৎসা শেষে দেড়মাস পর দেশে ফিরলেন অর্থমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:৫২ পিএম, ১১ জানুয়ারি, ২০২১
চিকিৎসা শেষে দেড়মাস পর দেশে ফিরলেন অর্থমন্ত্রী

সিঙ্গাপুরে ফলোআপ চিকিৎসা শেষে প্রায় দেড়মাস পর দেশে ফিরেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। রোববার রাতে সিঙ্গাপুর থেকে একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে রওনা হন তিনি। তাকে বহনকারী বিমানটি রাতেই ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

গাজী তৌহিদুল ইসলাম জানান, অর্থমন্ত্রী গত ২৮ নভেম্বর ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুর গিয়েছিলেন। গতকাল রাতে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তিনি। আজ সোমবার থেকেই তিনি নিয়মিত দাপ্তরিক কাজকর্ম শুরু করবেন বলে আশা ব্যক্ত করেছেন।

অর্থ মন্ত্রণালয় এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, বিদেশে থাকাকালীন অনলাইনের মাধ্যমে অর্থমন্ত্রী সার্বক্ষণিক দপ্তরের সঙ্গে যোগাযোগ রেখেছেন, দৈনন্দিন কাজকর্ম সম্পাদন করছেন এবং ভার্চুয়াল বিভিন্ন সভায় অংশগ্রহণ করেন।

এর আগে গত ২৩ ডিসেম্বর ভার্চুয়ালি সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সংবাদ সম্মেলনে অর্থমন্ত্রী বলেন, ‘সিঙ্গাপুরে আছি আমি ১৭ দিনের বেশি হয়েছে। ১৪ দিন কোয়ারেন্টিনে ছিলাম, ডাক্তার দেখাতে পারিনি। ইনফ্যাক্ট গত কয়েক দিন ধরে ডাক্তার দেখাচ্ছি।’

এর আগে গত অক্টোবরে চিকিৎসার জন্য দুবাই গিয়েছিলেন অর্থমন্ত্রী।

একুশে সংবাদ/আ.স/এআরএম

Link copied!