AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘বাংলাদেশ এগিয়ে গেছে, সেটি তাদের সহ্য হয় না’


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:০৩ পিএম, ৯ জানুয়ারি, ২০২১
‘বাংলাদেশ এগিয়ে গেছে, সেটি তাদের সহ্য হয় না’

‘আজকে বাংলাদেশ এগিয়ে গেছে, সেটি তাদের সহ্য হয় না। পদ্মাসেতু হয়ে গেছে, সেটি তাদের সহ্য হয় না। শেখ হাসিনা জাতির সামনে যে উন্নয়ন অগ্রগতির তথ্য প্রকাশ করেছেন, যা শুনে জাতি আশ্বস্ত হয়েছে, আশায় বুক বেঁধেছে, সেটি তাদের পছন্দ হচ্ছে না, সেটি নিয়ে সমালোচনা করছেন। বিএনপিকে অনুরোধ জানাবো, অন্ধের মতো এবং বধিরের মতো সরকারের সমালোচনা না করে আপনারা আত্মসমালোচনা করুন।’

শনিবার (০৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ আওয়ামী হকার্স লীগ আয়োজিত বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় এসব কথা বলেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আমি জানি আপনারা শিক্ষিত মানুষ, কিন্তু আপনারা এই রিপোর্টগুলো পড়েন না। যেখানে দারিদ্র্য ছিল ৪১ শতাংশ, সেখানে আজ তা ২০ শতাংশের নিচে। অতি দারিদ্র্য ২৪ থেকে ১১ শতাংশে নেমে এসেছে। এই রিপোর্টগুলো উনারা পড়েন না। উনারা চোখ থাকতেও অন্ধ, কান থাকতেও বধির এই রকম আচরণ করছেন।

তিনি বলেন, আমি অনুরোধ জানাবো, বিএনপির যে ডাক্তারদের সংগঠন আছে, সেই সংগঠনের ডাক্তারদের অনুরোধ জানাবো, বিএনপির নেতা রিজভী আহমেদ, ফখরুল ইসলাম আলমগীরসহ, যারা প্রতিদিন মিথ্যাচার করেন, দেশের এই উন্নয়ন অগ্রগতি দেখেন না, তাদের চোখ এবং কানগুলো একটু পরীক্ষা করার জন্য।

একুশে সংবাদ/বানি/এআরএম

Link copied!