AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এএসপি আনিসুল হত্যায় জড়িতদের শাস্তি হবেই : স্বরাষ্ট্রমন্ত্রী


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৩১ পিএম, ১১ নভেম্বর, ২০২০
এএসপি আনিসুল হত্যায় জড়িতদের শাস্তি হবেই : স্বরাষ্ট্রমন্ত্রী

সিনিয়র সহকারী পুলিশ সুপার আনিসুল করিমকে হত্যায় জড়িতরা শাস্তি পাবেই, অনুমোদনহীন হাসপাতাল-ক্লিনিকগুলোর বিরুদ্ধ তথ্য অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে-এমনটি জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সচিবালয়ে নিজ দপ্তরে আজ বুধবার এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। এ সময় তিনি সমসাময়িক বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমরা যতটুকু জেনেছি, চিকিৎসার জন্য এএসপি আনিসুল মানসিক হাসপাতালে গিয়েছিলেন। সেখান থেকে কোনও এক পর্যায়ে তাকে উন্নত চিকিৎসার জন্য মাইন্ড এইড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে যাওয়ার পরে আমরা একটা ভিডিওতে দেখলাম তাকে নিয়ে ধস্তাধস্তি করা হচ্ছে। ধস্তাধস্তির একপর্যায়ে তিনি মারা যান বলে হৃদরোগ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় তদন্ত চলছে। আমরা এখনও তদন্ত রিপোর্ট পাইনি। সেটি পেলে জানাতে পারবো, ঘটনাটা কী ঘটেছে। তদন্ত শেষে এ ঘটনায় আরও যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করা হবে।

এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমি এখন পর্যন্ত যা শুনেছি, যথাযথ কর্তৃপক্ষের কাছ থেকে এই মানসিক হাসপাতালের অনুমোদন নেওয়া হয়নি। যেসব হাসপাতালের অনুমোদন নেই, অনিয়ম হচ্ছে– সেগুলোর বিষয়ে গোয়েন্দা তথ্য নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়কে অবহিত করে তাদের সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করা হবে।

একুশে সংবাদ/ডিটি/এআরএম

Link copied!