AB Bank
ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
এএসপির মৃত্যু

মাইন্ড এইড হাসপাতালে তালা ঝুলিয়ে দিলো পুলিশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩১ পিএম, ১০ নভেম্বর, ২০২০
মাইন্ড এইড হাসপাতালে তালা ঝুলিয়ে দিলো পুলিশ

পুলিশ কর্মকর্তাকে পিটিয়ে মারার অভিযোগে মাইন্ড এইড হাসপাতালে তালা ঝুলিয়ে দিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রাজধানীর আদাবরে মানসিক হাসপাতালটি পরিদর্শন করেন তেজগাঁও জোনের ডিসি হারুন উর রশিদ। পরে তিনি সাংবাদিকদের বলেন, 'এটি হাসপাতাল না, এটি ছিল জেলখানা।' জোর করে রোগী ধরে এনে চিকিৎসা করানো হতো বলেও অভিযোগ করেন তিনি।

হারুন উর রশিদ আরও বলেন, এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে এবং হত্যাকাণ্ডে জড়িতদর মধ্যে দুজন পরিচালকসহ ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এরইমধ্যে গ্রেপ্তারহওয়া প্রত্যেকে ৭ দিনের রিমান্ডে নেয়া হয়েছেবলেও জানান তিনি। এ ঘটনায় হাসপাতালটির আরেকজন পরিচালক নুর হোসেনকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এদিকে, মাইন্ড এইড মানসিক হাসপাতালটির অনুমোদন ছিল না বলে আদালতে প্রতিবেদন দিয়েছেন তদন্ত কর্মকর্তা। তিনি জানান, অবৈধভাবে চিকিৎসা সেবা দিয়ে আসছিলো হাসপাতালটি।

মানসিক সমস্যায় ভুগে রাজধানীর আদাবরে মাইন্ড এইড হাসপাতালে ভর্তি হয়েছিলেন জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার আনিসুল করিম।সোমবার সকালে ভর্তির পর কয়েক মিনিটের মধ্যেই মারা যান তিনি। সিসিটিভি ফুটেজে দেখা যায় কয়েকজন আনিসুল করিমকে হাসপাতালের দ্বিতীয় তলার একটি রুমে ঢুকিয়ে মারধর করেন কয়েকজন কর্মচারী। এরপরই মারা যান তিনি।

একুশে সংবাদ/ডিটি/এআরএম

Link copied!