AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০২ পিএম, ২১ অক্টোবর, ২০২০
লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক

প্রখ্যাত আইনজীবী ও সাবেক অ্যাটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হক লাইফ সাপোর্টে। তার স্বাস্থ্যের অবস্থার অবনতি হয়েছে বলে জানান হাসপাতালটির মহাপরিচালক ডা. নাহিদ ইয়াসমিন।

বুধবার সন্ধ্যায় ডা. নাহিদ ইয়াসমিন গণমাধ্যমকে বলেন, স্যারের অবস্থা কিছুটা খারাপ হওয়ায় আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। তবে এখন পর্যন্ত তিনি সাড়া দিচ্ছেন।

ইউরিন ইনফেকশনসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় অসুস্থ হয়ে ৮৫ বছর বয়সী ব্যারিস্টার রফিক-উল হককে বৃহস্পতিবার এই হাসপাতালে ভর্তি করা হয় বলে একাধিক আইনজীবী জানিয়েছেন। হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. রিচমন্ড রোল্যান্ড গোমেজের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে।

শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর মগবাজারে অবস্থিত আদ-দ্বীন হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। গত শনিবার তিনি কিছুটা সুস্থবোধ করলে সকালের দিকে রিলিজ নিয়ে বাসায় ফিরে যান। কিন্তু দুপুরের পরপরই ফের তাকে ভর্তি করা হয় হাসপাতালে।

ব্যারিস্টার রফিক-উল হক (৮৫) অসুস্থ হয়ে পড়লে গত ১৫ অক্টোবর সন্ধ্যায় আদ-দ্বীন হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে, রক্তশূন্যতা, ইউরিন সমস্যাসহ বার্ধক্যজনিত জটিলতায় ভুগছেন তিনি।

একুশে সংবাদ/আই/এআরএম

Link copied!