AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাংবাদিক নমশের আলমের মায়ের ইন্তেকাল!  


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫৫ পিএম, ২৪ মার্চ, ২০২১
সাংবাদিক নমশের আলমের মায়ের ইন্তেকাল!  

দৈনিক প্রথম বেলা পত্রিকার শেরপুর জেলা প্রতিনিধি, প্রেসক্লাব, ঝিনাইগাতীর সহ-সভাপতি মো. নমশের আলমের মাতা নুরজাহান বেগম (৭৬) ইন্তেকাল করেছেন (ইন্নানিল্লাহে..... রাজিউন)। 

২৩মার্চ  মঙ্গলবার দিবাগত রাত১০.২০ঘটিকার সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুেবরণ করেন। বেশ কিছুদিন যাবৎ তিনি শারিরীক অসুস্থতায় ভোগছিলেন। মৃত্যুকালীন সময়ে তিনি ৬ ছেলে ১ মেয়ে ও নাতি, নাতনীসহ অসংখ্য  গুণগ্রাহী রেখে গেছেন।

২৪ মার্চ  বুধবার সকাল সাড়ে১১ ঘটিকার সময় ঝিনাইগাতী উপজেলার চেঙ্গুরিয়া আনছার আলী উচ্চ বিদ্যালয় মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মরহুমার রুহের মাগফেরাত কামনা ও  তার শোক সন্তপ্তক পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ এসএম আব্দুলাাহেল ওয়ারেজ নাইম, জেলা কৃষকলীগের সভাপতি আব্দুল কাদির,  উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা,মালিঝিকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোজাম্মেল হক উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক,দৈনিক ভোরের কাগজের জেলা প্রতিনিধি খোরশেদ আলম, দৈনিক আলোরজগত ও জয়যাত্রা টেলিভিশনের জেলা প্রতিনিধি মুহাম্মদ আবু হেলাল,দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি আরএম সেলিম শাহী সহ প্রেসক্লাব ঝিনাইগাতীর সাংবাদিকগণ।

মরহুমার জানাজান নামাজে জেলা ও উপজেলা আওয়ামীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকমিসহ এলাকার বিভিন্ন শ্রেনীর লোকজন অংশ গ্রহন করেন।

মরহুমার ছোট ছেলে, জেলা ছাত্রলীগের আইন বিষক সম্পাদক তুষার আল নূর ও তার পরিবারবর্গ  সর্বস্তরের ধর্মপ্রাণ  মুসুল্লীদের কাছে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও দোয়া কামনা করেন।


একুশে সংবাদ/হে/আ

Link copied!