AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জনকন্ঠ ভবন অবরুদ্ধ 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:০৩ পিএম, ১৫ মার্চ, ২০২১
জনকন্ঠ ভবন অবরুদ্ধ 

জনকণ্ঠের সাংবাদিকদের চাকরিচ্যুত ও পদন্নতি না দেয়ার প্রতিবাদে জনকন্ঠ ভবন অবরুদ্ধ করেছেন বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

তথ্য মতে জানা যায়, জনকণ্ঠ ভবন এর ভিতরে  সংবাদকর্মীদের বিভিন্ন ভাবে লাঞ্ছিত করেছে কর্তৃপক্ষ যার কারণে বিক্ষুব্ধ সাংবাদিকরা।  এজন্য সাংবাদিকদের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা জনকন্ঠ ভবন অবরুদ্ধ করে রেখেছেন।

আজ (১৫ ই মার্চ) সোমবার মগবাজার জনকণ্ঠে ভবনে ঘটনাটি ঘটে।

এ ঘটনাকে কেন্দ্র করে ঢাকা সাংবাদিক ইউনিয়ন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি, বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের নেতা কর্মীরা জনকণ্ঠ ভবনের নিচে অবস্থান করছেন এবং সম্মিলিতভাবে সবাই জনকন্ঠের ভিতরে অবরুদ্ধ সংবাদকর্মীদের উদ্ধারের চেষ্টা করছেন।

ঘটনাস্থলে উপস্থিত আছেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, সভাপতি কুদ্দুস আফ্রাদ, সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম তপু, ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি মুরসালিন নোমানী, ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতা আবু জাফর সূর্য, আক্তার হোসেন হোসাইন, ডিইউজের সাংঠনিক সম্পাদক জিহাদুর রহমান, সাংবাদিক নেতা গোলাম মোস্তুবা ধ্রুব সহ অনেকেই ঘটনা স্থানে উপস্থিত রয়েছেন।  

জনকন্ঠের ভবনের ভেতরে কাউকে ঢুকতে এবং প্রবেশ করতে দিচ্ছে না কর্তৃপক্ষ। এ ঘটনায় জনকণ্ঠের বেশ কিছু সংবাদকর্মীরা ভবনের ভিতরে অবস্থান করছেন।

এদিকে একাধিক সংবাদ কর্মীরা জানান, যতক্ষণ না পর্যন্ত জনকণ্ঠের মালিক ও কর্তৃপক্ষ গণমাধ্যম কর্মীদের কাছে ক্ষমা না চাইবে, ততক্ষণ আমরা এখানে অবস্থান করবো। 

সাংবাদিক সংগঠনের কর্মীরা জানান, জনকণ্ঠের মালিক কতটা শক্তিশালী সেটা আমরা দেখবো। যে সমস্ত সংবাদকর্মীদের জনকণ্ঠে পরিবার লাঞ্ছিত করেছে, তাদের কাছে অবশ্যই ক্ষমা চাইতে হবে, অন্যথায় সাংবাদিক সমাজ কোন অন্যায় সহ্য করবে না।

এ বিষয়ে জনকণ্ঠের কর্তৃপক্ষ উপস্থিত গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলতে অস্বীকৃতি জানায়।

একুশেসংবাদ/অমৃ

Link copied!