ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের শ্রদ্ধা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গোপালগঞ্জ
০৬:০১ পিএম, ১৬ জানুয়ারি, ২০২৩
বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয় প্রেস ক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের শ্রদ্ধা

জাতীয় প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ফরিদা ইয়াসমিন বলেন, আমরা জাতীয় প্রেস ক্লাব যখন মুক্তিযুদ্ধের চেতনার সাংবাদিকরা বিজয়ী হয়েছি এটাও মনি করি জাতীয় নির্বাচনের আগে একটি বিজয়। আমরা আমাদের যে লক্ষ, আমাদের যে উদ্দেশ্য একটা অসম্প্রদায়িক বাংলাদেশ বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন যে বাংলাদেশ প্রতিষ্টার জন্য আমরাও যেন যার যার জায়গা থেকে কাজ করতে পারি।

 

সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে টুঙ্গিপাড়ায় জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

 

প্রেস ক্লাব সভাপতি বলেন, সামনে আমাদের জাতীয় নির্বাচন। এ নির্বাচনটি অবশ্যই গুরুত্বপূর্ণ। আমরা যারা মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করি, যারা অসম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখি তাঁদের প্রত্যেকেই এই নির্বাচনকে সামনে রেখে তাদের যার যার জায়গা থেকে কাজ করা উচিত।

 

ফরিদা ইয়াসমিন বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর শেখ হাসিনরা নেতৃত্বে সরকার এগিয়ে চলছে, বাংলাদেশের উন্নয়নের ধারায় এগিয়ে চলছে। এই সরকারের ধারাবাহিকতা যেন বজায় থাকে সেভাবে প্রত্যেকের কাজ করা উচিত।

 

এ আগে তিনি সম্প্রতি জাতীয় প্রেস ক্লাবের নব নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির সদস্য সাথে নিয়ে  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে ৭৫ এর ১৫ আগস্ট নিহত বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

 

এর পর ব্যবস্থাপনা কমিটির সদস্যরা বঙ্গবন্ধু কমপ্লেক্সের প্রশাসনিক ভবনে রক্ষিত মন্তব্য বহিতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

 

এসময় জাতীয় প্রেস ক্লাবের সহ সভাপতি রেজোয়ানুল হক রাজা, সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, যুগ্ম সম্পাদাক আইয়ুব ভুইয়া ও আশরাফ আলী এবং ব্যবস্থাপনা কমিটির সদস্য রওনাক হোসেন, ফরিদ হোসেন, শাহনাজ সিদ্দীকি সোমা, কল্যাণ সাহা, জুলহাস আলম উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/মু.মো.হু.প্রতি/এসএপি