AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সময়ের আলোর সাংবাদিক হাবীবুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০৩ এএম, ১৯ জানুয়ারি, ২০২২
সময়ের আলোর সাংবাদিক হাবীবুর রহমান সড়ক দুর্ঘটনায় নিহত

দৈনিক সময়ের আলোর সিনিয়র সাংবাদিক হাবীবুর রহমান ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন
(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন )। মঙ্গলবার মধ্যরাত আড়াইটার দিকে রাজধানীর হাতিরঝিল এলাকায় এ ঘটনা ঘটে। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন পত্রিকাটির একাধিক সাংবাদিক। হাবীবুর রহমান দৈনিক সময়ের আলোর আওয়ামী লীগ বিটের সাংবাদিক ছিলেন।


এ বিষয়ে হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই এনামুল হক বলেন, বেগুনবাড়ি সিদ্দিক মাস্টার ঢালে মসজিদের সামনে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খায় বলে আমরা জানতে পারি। পরে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মধ্যরাতে হাতিরঝিল থেকে একজন পথচারী তাকে উদ্ধার করে ঢামেকে আনেন। ওই পথচারী জানিয়েছেন যে, হাতিরঝিল আকিজ বিল্ডিংয়ের পাশে ফুটপাতে মোটরসাইকেল নিয়ে পড়েছিল হাবীবুর রহমান। হাসপাতালে ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

তিনি বলেন, হাবীবুরের মুখে অনেক আঘাত ছিল। দেখে মনে হচ্ছে সে ফুটপাতের সঙ্গে ধাক্কা খেয়ে আঘাত পেয়েছে। তার কাছে একটি আইডি কার্ড পাওয়া গেছে। সেখানে ‌‘সিনিয়র রিপোর্টার, দৈনিক সময়ের আলো’ লেখা রয়েছে।

একুশে সংবাদ/এসএস/

Link copied!