ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কার কী ক্ষতি করেছিলাম?


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:২৫ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৩
কার কী ক্ষতি করেছিলাম?

লেখিকা তসলিমা নাসরিন সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। সেখানে প্রায়ই নিজের বিভিন্ন মতামত তুলে ধরে থাকেন। মতামতের কারণে শিরোনামেও আসেন। এবার ব্যক্তিজীবনে হাসপাতাল থেকে ভুল চিকিৎসার শিকার হয়েছেন জানিয়ে আলোচনায় এই লেখিকা।

 

ভারতের হাসপাতালে চিকিৎসা নিতে গিয়ে ভুল চিকিৎসার শিকার হয়েছেন বলে দাবি করছেন গত কয়েকদিন ধরে। ফেসবুকে এ নিয়ে নিয়মিত নানা কথাও বলছেন। আর ভুল চিকিৎসার শিকার হওয়ায় নিজেকে ধিক্কারও জানাচ্ছেন তিনি।

 

এবার এক স্ট্যাটাসে জানালেন, মৃত্যুই জীবনের সমাপ্তি। তবে তার জীবনে শনিবার দুপুর বেলায় কোনো সমাপ্তি আনেনি মৃত্যু। রোববার (২২ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে ফেসবুকে এমনটাই জানালেন তসলিমা।

 

এদিন তিনি লেখেন, ‘মৃত্যুই জীবনের সমাপ্তি। কিন্তু মৃত্যু আমার জীবনে কোনো সমাপ্তি আনেনি শনিবার দুপুর বেলায়। শনিবার দুপুর বেলায় আচমকা কিছু লোক অন্ধকার থেকে উঠে এসে আমার চোখ বাধলো প্রথম, তারপর হাত ও দুটো পা। এরপর আরও গভীর অন্ধকারে নিয়ে গিয়ে আমার খুলি খুলে মস্তিষ্ক বের করে নিল, বুক খুলে হৃদপিণ্ড।’

 

লেখিকা আরও লেখেন, ‘আমি এখনো অন্ধকারে পড়ে আছি। তবে আমি শ্বাস নিচ্ছি এখন। কারণ ফুসফুস দুটো এখনো বেঁচে আছে। এখনো হাত দুটো শূন্যে মেলে দিতে পারছি। এখনো চিৎকার করতে পারছি, বলতে পারছি—কার কী ক্ষতি করেছিলাম?’

 

একুশে সংবাদ/এসএপি