ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

থিন না ডটেড, যে কন্ডোমে মেয়েরা পায় চরম সুখ


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৬:২৯ পিএম, ১৮ নভেম্বর, ২০২২
থিন না ডটেড, যে কন্ডোমে মেয়েরা পায় চরম সুখ

বাজারে নানা বিজ্ঞাপন ও পসরার বাহার যৌন জীবনকে আরও রোমাঞ্চে ভরিয়ে তোলার উপাদান হাতের সামনে এনেছে। কিন্তু সেই জিনিসগুলি ব্যবহারের সঠিক নিয়ম জানা না থাকলে অনেক সময়েই পড়তে হয় সমস্যায়। তেমনই, যত প্রকার কন্ডোম হয়, তার মধ্যে কোনগুলিতে সুখ মেলে সবেচেয়ে বেশি, তা একটি চিন্তার বিষয়।

 

ডটেড কন্ডোম নিয়ে বিশেষজ্ঞদের মত এতে যৌনতার সময় তৃপ্তির রাস্তা আরও একটু পরিস্কার হয়। নারী, পুরুষ উভয়ের ক্ষেত্রেই এটি তৃপ্তি দিতে সাহায্য করে। তবে এটি থিন বা আল্ট্রা থিনের মতো নয়।

 

রিবড কন্ডোম এক নতুন ধরনের অভিজ্ঞতা পৌঁছে দিতে পারবে আপনাকে ও আপনার সঙ্গীকে। এটি ডটেড কন্ডোমের মতো নয়। এটির সাহায্য যৌনতায় মহিলারা চূড়ান্ত মুহূর্তে দ্রুত পৌঁছে যেতে পারেন।

 

থিন অথবা আল্ট্রা থিন কন্ডোম জনপ্রিয় কন্ডোমগুলির মধ্যে একটি। অনেক ক্ষেত্রেই এটিকে পছন্দের তালিকার শীর্ষে রাখেন অনেকে। রিবড বা ডটেড কন্ডোম মহিলাদের সুখের জন্য তৈরি হয়, কিন্তু এটি পুরুষদেরও সমান ভাবে ভাল অভিজ্ঞতা পৌঁছে দেয়। তবে এর মধ্যে কোনটি আপনার জীবনকে আরও সুন্দর করে তুলবে, সেটির জন্য আপনাকে কথা বলতে হবে আপনার সঙ্গীর সঙ্গে। তিনি যেটি পছন্দ করবেন, বা আপনারা দু’জনে কথা বলে যেটি নির্বাচন করবেন, সেটিই ব্যবহার করা কাজের। কারণ সুখ তো মনের উপরেও নির্ভর করে

 

Disclaimer: এই প্রতিবেদনটি কেবলমাত্র সাধারণ তথ্যের জন্য, তাই বিস্তারিত জানতে হলে সর্বদা বিশেষজ্ঞের পরামর্শ নিন।

 

একুশে সংবাদ.কম/নট/জাহাঙ্গীর