AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সঙ্গম দীর্ঘস্থায়ী করার কিছু কার্যকরী উপায়


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০৮:০৬ পিএম, ২৬ আগস্ট, ২০২২
সঙ্গম দীর্ঘস্থায়ী করার কিছু কার্যকরী উপায়

 

শারীরিক মিলনের সময় দীর্ঘস্থায়ী করতে কে না চায়? শারীরিক মিলন এক প্রকার খেলা এই খেলা এক্সপার্ট হতে হলে আপনাকে ভালো ভাবে এই বিষয়ে জ্ঞান অর্জন করতে হবে। জানতে হবে কি ভাবে নিজেকে অধিক সময় মিলনের কাজে ধরে রাখা যায়। আমাদের দেশের মানুষ যৌন শিক্ষায় একেবারেই অজ্ঞ তাই এই বিষয়ে ভাল ধারনা না থাকায় অহর অহর সুখের সংসারে বয়ে যাচ্ছে ঝড়! অথচ আপনার একটু সচেতনতাই পারে আপানকে এই থেকে পরিত্রাণ দিত।

 

আমাদের দেশের বেশির ভাগ পুরুষ যৌন মিলন বলতে যা বুঝেঃ যৌন মিলন বলতে তারা বুঝে শুধু পুরুষের যৌনাঙ্গ নারীর যৌনিতে প্রবেশ করানু এবং বীর্যপাত গঠিয়ে উঠে যাওয়া। ভুল, ভুল ভুল ! আপনার ধারনা একেবারেই ভুল। ভাই আপনার যৌন তৃপ্তি আছে আপনার বউয়ের কি তৃপ্তি নাই ? আসলে এই ভুলটাই করে থাকে আমাদের দেশের প্রায় ৮০% পুরুষ।

 

১. চেপে বা টিপে ধরা: এই পদ্ধতিটি আবিষ্কার করেন মাস্টার ও জনসন নামে দুই ব্যাক্তি। এই পদ্ধতিটি খুবই সাধারণ। যখন কোনো পুরুষ মনে করবেন যে তার বীর্যপাত হওয়ার সময় হয়ে এসেছে তখন সে বা তার সঙ্গী লিঙ্গের গোড়ার দিকে, অন্ডকোষ এর কাছে যেপথ দিয়ে মূত্র/বীর্য বহিঃর্গামী হয় সেই শিরা/মুত্রনালী কয়েক সেকেন্ডের জন্য চেপে রাখুন। এরপর কিছু সময়ের জন্য বিরতি নিয়ে আবার শুরু করুন মিলন। এতে অনেক সময় বীর্যপাত হয় না।

 

২. বিরামঃ এটি বহুল ব্যবহৃত একটি পদ্ধতি। যখন দেখবেন বীর্য স্থলনের উপক্রম হয়েছে তখন যৌন ক্রিয়া সম্পূর্ণ থামিয়ে দিন। হয় লিঙ্গ যোনি থেকে বের করে নিন, নয়তো যোনিতেই রেখে দিয়ে অন্যমনস্ক হয়ে যান কিছুসময়। এতে করে বীর্যের চাপ কমে যাবে, এবং কমে গেলে পুনরায় শুরু করুন।

 

৩. মানসিক ভাবে চাঙ্গা হওয়াঃ যৌন মিলনের সময় মানসিক ভাবে চাঙ্গা হওয়া সবচেয়ে জরুরি। আমি পারছি না, বা আমি পারবো না এই ধারণা সবার আগে মন থেকে দূর করতে হবে। তাহলেই আপনি দীর্ঘক্ষণ মিলনে রত থাকতে পারবেন। কোনো সমস্যা হলে সঙ্গীর সাথে খোলাখুলি আলোচনা করুন।

 

৪. মিলনের সময় বাইরের টেনশন নয়ঃ মিলনের সময় বাইরের টেনশন সব বাইরে রেখে আসুন। সঙ্গীর সাথে মিলিত হন সমস্ত টেনশন দূরে রেখে। তাহলে দেখবেন অনেক সময় ধরে আপনি মিলিত হতে পারছেন। সঙ্গীও খুশি আপনিও খুশি।

 

একুশে সংবাদ.কম/জা.হা

 

Link copied!