ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

৩৭ বছরের এই মহিলা ১২ সন্তানের মা, ছেলে ও নাতির বয়সের তফাত ২ মাস!


Ekushey Sangbad
লাইফস্টাইল ডেস্ক
০২:৩৭ পিএম, ২৯ জুন, ২০২২
৩৭ বছরের এই মহিলা ১২ সন্তানের মা, ছেলে ও নাতির বয়সের তফাত ২ মাস!

 

 

আমেরিকার বিতর্কিত টিকটক তারকা ভেরোনিকা মেরিট ৩৭ বছর বয়সে দিদিমা হয়েছেন। ভেরোনিকার ১২ সন্তান রয়েছে। তার বড় মেয়ে ভিক্টোরিয়া মেরিট ১৮ জুন ম্যাডেলিন রোজালি নামে একটি মিষ্টি কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। এইভাবে, মাত্র দশ দিন বয়সী ম্যাডেলিনের ১১জন মাসি এবং মামা রয়েছে। ম্যাডেলিনের ছোট মামা তার থেকে মাত্র দুই মাসের বড়। ম্যাডেলিনের মা এবং ভেরোনিকার মেয়ে ভিক্টোরিয়ার (২২) বাকি ভাই ও বোনদের বয়স দুই থেকে ১৭ বছরের মধ্যে। টিকটকে ভেরোনিকার দুই লাখেরও বেশি ফলোয়ার রয়েছে এবং তিনি 'ডিসমাদমামা' নামে পরিচিত।

 

ভেরোনিকা বলেছেন যে তিনি ৩৭ বছর বয়সে দিদা হতে পেরে রোমাঞ্চিত। সন্তানের যত্ন নিতে পেরে তিনি খুব খুশি। এইভাবে, ম্যাডেলিনের জন্মের সঙ্গে, ভেরোনিকার পরিবারে সদস্যের সংখ্যা বেড়ে ১৪ হয়েছে।

 

ভেরোনিকা বলেছেন, করোনার কারণে আরোপিত নিষেধাজ্ঞায় তিনি মেয়ের সন্তানের জন্মের সময় উপস্থিত ছিলেন না, তবে নবজাতকের বাবা এবং ভিক্টোরিয়ার প্রেমিক লিওন (২১) সেখানে ছিলেন।

বেবি ম্যাডেলিনের ১১ মাসি এবং কাকা

ভেরোনিকা টিকটকে একটি ভিডিও পোস্ট করেছেন, যেখানে তিনি তার নাতনির সঙ্গে সবাইকে পরিচয় করিয়ে দিচ্ছেন। তিনি বলেন, তার বড় মেয়ে এবং ম্যাডেলিনের মা ভিক্টোরিয়া খুবই ভালো মা। ভিক্টোরিয়া ছাড়াও ভেরোনিকার ১১ সন্তান রয়েছে, যার মধ্যে রয়েছে অ্যাড্রু (১৭), অ্যাডাম (১৬), মারা (১৪), ড্যাশ (১৩), ডার্লা (১১), মার্ভেলাস (৯), মার্টেলিনা (৭), অ্যামেলিয়া (৫), ডেলিয়া (৪), ডোনোভান (২) এবং নয় সপ্তাহের ছেলে মোডি।

 

ভেরোনিকা ১৪ বছর বয়সে তার প্রথম সন্তানের জন্ম দেন

ভেরোনিকা মেরিট ১৪ বছর বয়সে তার প্রথম সন্তানের জন্ম দেন। ভেরোনিকা বলেছেন যে তিনি তার জীবনের নয় বছর গর্ভবতী ছিলেন। ভেরোনিকা একটি সাক্ষাৎকারে বলেন যে, তিনি চান তার পরিবার বড় হোক। ভেরোনিকা, মোট ১৬ সন্তানের পরিবার পরিকল্পনা করা সত্ত্বেও, মোডিই তার শেষ সন্তান হবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন। এরপর তার সন্তান হবে না। প্রসঙ্গত উল্লেখ্য যে, ভেরোনিকা তার পছন্দ এবং সন্তানের জন্ম নিয়ে বহুবার সমালোচনার মুখোমুখি হয়েছেন। ভেরোনিকা একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে কীভাবে তাকে একবার বলা হয়েছিল যে তার সন্তানদের আলাদা বাবা রয়েছে। তিনি বলেন, মানুষ যা খুশি ভাবতে পারে, কিন্তু আমার সন্তানের বাবা মাত্র দুজন। ভেরোনিকার প্রথম বিয়ে ২০০৫ সালে ভেঙে যায়। এখন তিনি তার দ্বিতীয় স্বামী মার্টির থেকেও আলাদা হয়ে গেছেন।

মোডি এবং ম্যাডেলিন মামা-ভাগ্নি নয়, কাজিনের মতো বড় হবে

ভিক্টোরিয়ার ডেলিভারি সম্পর্কে ভেরোনিকা এই সপ্তাহে TikTok-এ ছয়টি ভিডিও পোস্ট করেছেন, যা ১.৫ লাখেরও বেশি লাইক পেয়েছে। ব্যক্তিগত কারণে সোশ্যাল মিডিয়ায় ম্যাডেলিনের মুখ না দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন ভিক্টোরিয়া। শুভানুধ্যায়ীদের কাছ থেকে হাজারো বার্তা পেয়েছেন তিনি।

 

এর মধ্যে একটি বার্তায় বলা হয়েছে যে ম্যাডেলিন এবং মোডি প্রায় সমবয়সী। ওই ব্যক্তি ভেরোনিকাকে পাঠানো একটি বার্তায় বলেছেন, অভিনন্দন, দিদিমা। ম্যাডেলিন এবং মোডি একসাথে বড় হবে এবং তারা এটি নিয়ে অনেক মজা করতে চলেছে। ভেরোনিকা বলেন, মোডি ও ম্যাডেলিন কাজিন বা যমজ ভাই-বোনের মত বড় হবে।

 

ভেরোনিকার প্রতিটি সন্তান একই রঙের পোশাক পরে

ভেরোনিকা তার ১২ সন্তানকে কালার-কোড করেছে। তিনি রামধনুর বিভিন্ন রং অনুযায়ী তার সন্তানদের পোষাক নির্বাচন করেছেন, যেমন, মোডি সবসময় হলুদ পোশাক পরে। অ্যাডাম সবুজ পরে এবং ড্যাশ কমলা।

 

একুশে সংবাদ.কম/আ.ট.জা.হা