AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শীতের দিনে উষ্ণতা পেতে কাজে দেবে এই উপায়গুলি


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৫৯ পিএম, ২৮ ডিসেম্বর, ২০২০
শীতের দিনে উষ্ণতা পেতে কাজে দেবে এই উপায়গুলি

ডিসেম্বর মাস প্রায় চলে গেলো। নতুন বছরের অপেক্ষা। নিজের অস্তিত্ব ভালভাবেই জানান দিচ্ছে শীত। হিমশীতল বিছানায় গা এলিয়ে দেওয়া মাত্রই যেন উড়ে এসে জুড়ে বসছে আলস্য। 

এদিকে সামনে রতিসুখের হাতছানি। মনের উদ্দাম আকাঙ্খা সত্ত্বেও শরীর যেন কিছুতেই আর কম্বলের আরাম ছেড়ে বেরিয়ে আসতে চায় না। শরীরকে পোষ মানাতে শিখুন। তাহলে শীতেও যৌন জীবন হয়ে উঠবে উপভোগ্য। 

এমন কিছু উপায় আছে যাতে শীতেও আপনার ও সঙ্গীর সারা শরীরে ছড়িয়ে পড়বে উষ্ণতা। আর এই ‘একটু উষ্ণতার জন্য’ কী করতে হবে? না, তার জন্য নতুন করে বুদ্ধদেব গুহর উপন্যাস না পড়লেও চলবে। এর জন্য সহজ কিছু উপায় অবলম্বন করলেই হবে।

যৌনতার ক্ষেত্রে নারী শরীরের পদযুগলের ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ। আর শীতে পায়ের তলা সবার আগে ঠান্ডা হয়। তাই রাতে শোয়ার আগে আপনি আর সঙ্গী দু’জনেই মোজা পরে নেবেন। পায়ের উষ্ণতায় ঠান্ডা কম লাগবে। আর বাকি শরীরের দায়িত্ব আপনি কিংবা আপনার সঙ্গীর রতিক্রিয়ার কৌশলের উপর নির্ভর করছে।

যদি শরীরের মিলনের সময় মুখমেহনের সম্ভাবনা থাকে তাহলে তাঁর আগে গরম কফি কিংবা চা খেয়ে নেবেন। নিম্নাঙ্গের প্রান্তে যখন পৌঁছবেন কবোষ্ণ অনুভূতি আরামদায়ক হবে।

যৌনমিলনের আগে সুগন্ধী চাও পান করতে পারেন। এতে আপনার শরীরে যেমন উষ্ণতা তৈরি হবে। তেমনই আপনার উষ্ণ ঠোঁটের আলতো ছোঁয়াতেই সঙ্গীর কামোত্তেজনা কয়েকগুন বাড়িয়ে দেবে।

শীতকালে যদি কম্বলের আরাম ছেড়ে বের হতে না ইচ্ছে করে তাহলে সঙ্গীকেও তার আড়ালে ডেকে নিন। 

ঈষদুষ্ণ তেলের মালিশ। এর একাধিক লাভ আছে। শরীরের শুষ্কভাব দূর হয়ে কোমলতা আসবে, এই সুযোগে ফোর প্লেও সেরে নিতে পারবেন আর সঙ্গীর শরীরে রতিসুখের তীব্র আগ্রহ জাগিয়ে তুলতে পারবেন। 

একুশে সংবাদ/সং/আ

Link copied!