AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঢাকা মহানগর আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:২৪ পিএম, ২৯ ডিসেম্বর, ২০২২
ঢাকা মহানগর আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

ছবি: একুশে সংবাদ

ঢাকা মহানগর আইনজীবী সহকারী সমিতির দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচন ২০২৩-২০২৪ অনুষ্ঠিত হচ্ছে।


বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকালে মেট্রোপলিটন বার অ্যাসোসিয়েশন ভবনের তৃতীয় তলায় এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল ১০টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।


এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৪২ জন।  ৮টি পদের বিপরীতে মোট ২৮ জন প্রার্থী নির্বাচন করছেন। দুই প্যানেলে ১৩ জন করে ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।


হাদী-আক্তার প্যানেলে সভাপতি পদে মোঃ গোলাম হাজী, সাধারণ-সম্পাদক মোঃ আক্তার হোসেন, সহ-সভাপতি আব্দুল কাদের, কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, সহ-সম্পাদক মোঃ সোলাইমান খান মাসুদ, সাংস্কৃতিক-সম্পাদক মোঃ মির্জা রুবেল, দপ্তর সম্পাদক জাহিদ হোসেন, কার্যকরী সদস্য আশরাফ সিদ্দিকী, মোঃ ফিরোজ সরদার, মোঃ মাসুদ রানা ও রতন ঘোষ নির্বাচনে অংশগ্রহণ করছে।

শহিদুল-মজুমদার প্যানেলে সভাপতি পদে মোঃ শহিদুল ইসলাম, সাধারণ-সম্পাদক মোঃ সালাহ্ উদ্দিন মজুমদার, সহ-সভাপতি এস এমন হায়দার আলী, কোষাধক্ষ উওরম কুমার, সহ-সম্পাদক আব্দুল মান্নাফ, সাংস্কৃতিক-সম্পাদক মোঃ শরিফুল ইসলাম (শরীফ), দপ্তর-সম্পাদক মোঃ ফিরোজ খান, কার্যনির্বাহী সদস্য মোঃ আবদুল হক (বাবু), ইয়াকুব হোসেন ইমন, মোঃ খলিলুর রহমান, জাহেদুর রশিদ (টিটু), মোঃ রাসেল ও শেখ কামাল হোসেন নির্বাচনে অংশগ্রহণ করছে।


স্বতন্ত্র প্রার্থী দপ্তর সম্পাদক পদে শেখ মাহমুদ হাসান জয় ও কার্যনির্বাহী সদস্য পদে আবুল বশর নির্বাচনে অংশ গ্রহণ করছে।


এই সময় প্রার্থীরা বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রতিদ্বন্দ্বিতা করছি, তবে আমরা প্রার্থীরা ভাই ভাই। যেই জয়ী হোক না কেন এই ঢাকা মহানগর আইনজীবী সহকারী সমিতির উন্নয়নে কাজ করব। এই এলাকায় যেন কেউ ভুক্তভোগী না হয়, সেই জন্য কমিটি গঠন করে খারাপ লোকদের বিতাড়িত করা হবে।


ভোটাররা বলেন, আমাদের সব প্রার্থী খুব কাছের মানুষ, একই পরিবারের মত। তবে সবাইকে তো জয়ী করতে পারবোনা। যেই জয়ী হবে, সে সবাইকে নিয়ে এই সমিতির উন্নয়নে কাজ করবে। সব সদস্যের বিপদে-আপদে, সুখে-দুঃখে পাশে থাকবে এই আমাদের প্রত্যাশা।


প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মোঃ আল মামুন হাওলাদার বলেন, সব প্রার্থী খুবই আন্তরিক। কোন ধরনের কোন অভিযোগ পাওয়া যায় নি, ভোটাররাও কোন অভিযোগ করে নি। আচরন বিধি মেনে প্রার্থীরা, ভোটারদের কাছে ভোট চাইছে।


এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার এডভোকেট সগির আহমেদ ও মানিক হোসেন।


একুশে সংবাদ/রাফি/বাবু

Link copied!