ঢাকা বৃহস্পতিবার, ১১ আগস্ট, ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শিক্ষক উৎপল হত্যায় জিতুর ৫ দিনের রিমান্ড


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৭:০১ পিএম, ৩০ জুন, ২০২২
শিক্ষক উৎপল হত্যায় জিতুর ৫ দিনের রিমান্ড

 

রাজধানীর সাভারের আশুলিয়ায় হাজী ইউনুছ আলী স্কুল অ্যান্ড কলেজে শিক্ষক উৎপল কুমার সরকার হত্যা মামলার প্রধান আসামি আশরাফুল ইসলাম জিতুকে ৫ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

 

বৃহস্পতিবার (৩০ জুন) ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালত-২ এর বিচারক রাজীব হাসান বৃহস্পতিবার বিকেলে আসামিকে রিমান্ডে পাঠান। কোর্ট পুলিশের পরিদর্শক মতিয়ার রহমান মিঞা এই তথ্য নিশ্চিত করেন।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) এমদাদুল হক বলেন, ‘গতকাল (বুধবার) সন্ধ্যায় জিতুকে গাজীপুর থেকে গ্রেপ্তার করে র‌্যাব। পরে আজ (বৃহস্পতিবার) র‌্যাব জিতুকে আসামিকে আশুলিয়া থানায় হস্তান্তর করে। আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। শুনানি শেষে বিচারক তাকে ৫ দিনের রিমান্ডে পাঠান।’

 

আরও পড়ুন- র‍্যাবের জিজ্ঞাসাবাদে যা বলে জিতু

 

এর আগে কুষ্টিয়ার কুমারখালী থেকে বুধবার জিতুর বাবা উজ্জ্বল হোসেনকেও গ্রেপ্তার করা হয়। পরে হত্যা মামলায় তাকেও ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়। আদালত তাকে পাঁচ দিনের রিমান্ডে পাঠায়।

 

জিতুকে গ্রেপ্তারের বিষয়ে রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে বৃহস্পতিবার ব্রিফিংয়ে বাহিনীর আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, হিরোইজম দেখাতে গিয়ে ওই শিক্ষককে পিটিয়ে হত্যা করেন জিতু।

 

উল্লেখ্য, প্রতি বছরের মতো এবারও হাজি ইউনুস আলী স্কুল অ্যান্ড কলেজ কর্তৃপক্ষ ছেলেদের ফুটবল ও মেয়েদের ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করে।  শনিবার স্কুলে মেয়েদের ক্রিকেট খেলা চলছিল। এ সময় প্রতিষ্ঠানের দ্বিতীয় তলা ভবনের বারান্দায় দাঁড়িয়ে খেলা দেখছিল ছেলে শিক্ষার্থীরা। অভিযুক্ত ছাত্রও দ্বিতীয় তলায় ছিল। হঠাৎ সে নেমে মাঠের এক পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষক উৎপলকে স্টাম্প দিয়ে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। আহত অবস্থায় উৎপলকে উদ্ধার করে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই সোমবার সকালে উৎপলের মৃত্যু হয়।

 

একুশে সংবাদ.কম/ন.ব.জা.হা