AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মডেল মৌয়ের হাইকোর্টে জামিন মঞ্জুর 


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৩:০৫ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২১
মডেল মৌয়ের হাইকোর্টে জামিন মঞ্জুর 

হাইকোর্ট এক বছরের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন মাদক মামলায় কথিত মডেল মরিয়ম আক্তার মৌকে।  রাজধানীর মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মাদকের মামলা হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন।
 
এদিন জামিন আবেদনের পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন।
 
এর আগে ১৩ আগস্ট ঢাকা মহানগর হাকিম আবু সাঈদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় জামিন আবেদন নামঞ্জুর করে কথিত মডেল মরিয়ম আক্তার মৌকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১ আগস্ট রাত ১০টার দিকে প্রথমে রাজধানীর বারিধারায় মডেল পিয়াসার বাসায় অভিযান শুরু করে পুলিশ। পরে রাত পৌনে ১২টার দিকে তাকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য ডিবি কার্যালয়ে নেওয়া হয়। তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ উদ্ধারের কথা জানায় পুলিশ। 
 
২০১৭ সালের মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী। ওই ঘটনায় দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামি পিয়াসা। সেই ঘটনায় সারা দেশে তোলপাড় শুরু হয়। প্রথমে মামলা করতে ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা।
 
পরে ভুক্তভোগীদের একজন জিডি করেন পিয়াসার বিরুদ্ধেই মামলা তুলে নেওয়ার হুমকির অভিযোগে। ওই ঘটনার ৪ বছর পর ফের আলোচনায় আসে মডেল পিয়াসা।


একুশে সংবাদ/স/তাশা

Link copied!