AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিধিনিষেধ অমান্য করায় ১০ মামলায় জরিমানা 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৮ পিএম, ২৯ জুলাই, ২০২১
বিধিনিষেধ অমান্য করায় ১০ মামলায় জরিমানা 

নরসিংদীর পলাশ উপজেলায় সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউনের সপ্তম দিনে আজ বৃহস্পতিবার সকাল থেকে উপজেলার বিভিন্ন নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকান ছাড়া বন্ধ রয়েছে সব ধরনের দোকানপাট। তবে আঞ্চলিক সড়ক গুলোতে রিকশা, জরুরী পণ্য সরবরাহ ছাড়াও কিছু ব্যক্তিগত গাড়ী ও পণ্যবাহী ট্রাক চলাচল করছে। 

এ দিকে সকাল থেকে উপজেলার পন্ডিত পাড়া, পারুলিয়া মোড়, পলাশ বাসস্ট্যান্ড ও ঘোড়াশাল বাজারসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে মোবাইল কোর্টের অভিযান, মাস্ক বিতরণ ও সচেতনামূলক কার্যক্রম পরিচালনা করেন পলাশ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা। 

এসময় সরকারি বিধিনিষেধ অমান্য করার দায়ে বিভিন্ন জনকে ১০ মামলায় ৩ হাজার ৫০০ টাকা জরিমানা প্রদান করেন এবং তা আদায় করেন। মোবাইল কোর্টের অভিযানে বাংলাদেশ সেনাবাহিনীর একটি টিম সার্বিক সহযোগিতা প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সিলভিয়া স্নিগ্ধা জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী বিধি নিষেধ বাস্তবায়ন কঠোর অবস্থানে পলাশ উপজেলা প্রশাসন। সরকারি নির্দেশনা অমান্য করে অহেতুক কেউ বাহিরে ঘুরাফেরা করলে তার বিরুদ্ধে আইন অনুযায়ী মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি আরও জানান, মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি ও নিয়মিত মাস্ক বিতরণ কার্যক্রমসহ উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

একুশে সংবাদ/সাব্বির/ব 
 

Link copied!