AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লকডাউনের ৪ দিনে ১৪৮৪ মামলায় জরিমানা ৮,৬৩,৪৭৩ টাকা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৫ পিএম, ২৭ জুলাই, ২০২১
লকডাউনের ৪ দিনে ১৪৮৪ মামলায় জরিমানা ৮,৬৩,৪৭৩ টাকা

ময়মনসিংহে করোনাভাইরাস রোধে লকডাউনের পরবর্তী ৪ দিনে সরকার আরোপিত কঠোর লকডাউন অমান্য করায় ২৩ জুলাই থেকে ২৬ জুলাই পর্যন্ত ৪ দিনে ময়মনসিংহ জেলা, উপজেলা প্রশাসন ও সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতে মোট ১ হাজার ৪ শত ৮৪ টি মামলায় সাকুল্যে ৮ লক্ষ  ৬৩ হাজার ৪৭৫ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

তন্মধ্যে সোমবার (২৬ জুলাই) সকাল ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত একদিনে ময়মনসিংহ জেলা, উপজেলা প্রশাসন ও সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালত ৩৪০ মামলায় ২লক্ষ ৩৯ হাজার ৭৩০ টাকা জরিমানা আদায় করেছেন।

এ তথ্য নিশ্চিত করেন ময়মনসিংহের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক।
আয়েশা হক জানান, ২৬ জুলাই তারিখে মোবাইল কোর্ট অভিযানের মাধ্যমে জেলা প্রশাসন ১৪৮ টি মামলায় ৭২,০০০ টাকা, উপজেলা প্রশাসন ১৭৬ টি মামলায় ১,৬২,৩৮০ টাকা, ময়মনসিংহ সিটি করপোরেশন ১৬ টি মামলায় ৫,৩৫০ টাকা জরিমানা আদায় করে। একদিনে সর্বমোট জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন ও ময়মনসিংহ সিটি করপোরেশন মোট ৩৪০ মামলায় ২,৩৯,৭৩০ টাকা জরিমানা আদায় করে।

তিনি আরও বলেন, কঠোর লকডাউন শুরুর পর থেকে চার দিনে ১ হাজার ৪৮৪ মামলার বিপরীতে ৮ লক্ষ ৬৩ হাজার ৪৭৫ টাকা জরিমানা আদায় করা হয়েছে। সরকারি বিধিনিষেধ অমান্যকারীদের বিরুদ্ধে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকার কথাও বলেন তিনি।

 

একুশে সংবাদ/তাপস/ব

Link copied!