AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লকডাউন অমান্য করায় ১৫ মামলায় অর্থদণ্ড


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:২১ পিএম, ২৪ জুলাই, ২০২১
লকডাউন অমান্য করায় ১৫ মামলায় অর্থদণ্ড

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর লকডাউন চলছে চুয়াডাঙ্গার জীবননগরে। আজ শনিবার (২৪ জুলাই)  উপজেলা সড়কে মানুষের চলাচল ছিল খুবই কম। রাস্তায় কিছু ভ্যানগাড়ি ও রিকশা চলাচল করলেও অটোরিকশা,সিএনজি সহ অন্যান্য যানবাহন চলাচল করতে দেখা যায়নি। 
রাস্তার মোড়ে মোড়ে আইন শৃংখলা রক্ষাকরি বাহিনীর সদস্যদের অবস্থান নিতে দেখা গেছে।

এদিকে লকডাউন কঠোরভাবে কার্যকর করতে মোবাইল কোর্ট অভিযান অব্যাহত রেখেছে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো.আরিফুল ইসলাম রাসেল এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.মহি উদ্দীন।
আজ লকডাউনের ২য় দিনে সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থানে মোবাইল কোর্ট অভিযান চালিয়েছে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। মোবাইল কোর্ট অভিযানে মোট ১৫ টি মামলায় ২০ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে। 

শনিবার বেলা সাড়ে ১২ টার দিকে জীবননগর ও হাসাদাহ বাজারে অভিযান চালিয়ে লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে মোট ৬ টি মামলায় ৭ হাজার ৫০০ টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম রাসেল। 

একই সময়ে জীবননগর শহরে মোবাইল কোর্ট অভিযান চালিয়ে লকডাউন অমান্য সহ বিভিন্ন অপরাধে মোট ৯ টি মামলায় ১৩ হাজার টাকা জরিমানা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো.মহি উদ্দীন। 

লকডাউনের বিধিনিষেধ মেনে চলার পাশাপাশি বিনা প্রয়োজনে বাড়ি থেকে বের না হওয়ার পরামর্শ দেন তিনি।চলমান লকডাউন কঠোরভাবে কার্যকর করতে জীবননগর উপজেলায় মোবাইল কোর্ট অভিযান অব্যাহত থাকবে বলে ঘোষণা দেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট। 

 

একুশে সংবাদ/নিলয়/ব
 

Link copied!