AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেনবাগে ১০১ মামলায় ৬৪ হাজার ৯শত টাকা জরিমানা  


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:১৪ পিএম, ৪ জুলাই, ২০২১
সেনবাগে ১০১ মামলায় ৬৪ হাজার ৯শত টাকা জরিমানা   

দেশজুড়ে করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি কমাতে সাত দিনের বিধিনিষেধের চতুর্থ দিনেও নোয়াখালীর সেনবাগে কঠোর অবস্থানে ছিল উপজেলা প্রশাসন, বর্ডার গার্ড (বিজিবি) ও সেনবাগ থানা পুলিশ। রোববার সকাল থেকে জরুরি পণ্যবাহী গাড়ি ছাড়া কোন যানবাহন সড়কে দেখা যায়নি। সড়ক মহাসড়ক গুলো ছিলো প্রায় ফাঁকা। আজ সেনবাগে ২৯ জনের করোনার নমুনা পরীক্ষায় ১৪ জনের করোনার শনাক্ত হয়েছে। 

উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের দুই নির্বাহী ম্যাজিষ্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম মজুমদার ও সহকারী কমিশনার (ভূমি) ক্ষোমালিকা চাকমা  সেনবাগ পৌরসভা ও উপজেলার ৯টি ইউনিয়নে বিভিন্ন হাট বাজারে মাক্স বিহীন ভাবে চলাফেরা, বিধিনিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, অপ্রয়োজনে ঘরের বাহির হওয়ায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১০১টি মামলা দায়ের করে এবং ৬৪ হাজার ৯শত টাকা জরিমানা আদায় করেছে।

এরমধ্যে লকডাউনের প্রথমদিন ২৩মামলায় ২২হাজার ৪শত, দ্বিতীয় দিন ৩০মামলায় ১৪ হাজার ২শত টাকা, তৃতীয় দিন ২৬ মামলায় ১৭ হাজার ৮শত টাকা ও আজ চতুর্থ তিন ২২ মামলায় ১০ হাজার ৫শত টাকা আদায় করে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাইফুল ইসলাম মজুমদার সেনবাগ পৌর শহর, ছমির মুন্সিরহাট, সেনবাগ রাস্তার মাথা ,সেবারহাট,ফকিরহাট, বীজবাগ, খলিল মিয়ারহাট,কুতুবেরহাট বাজাওে এবং সহকারী কমিশনার (ভুমি)ক্ষেমালিকা চাকমা উপজেলার গাজীরহাট,কানকিরহাট,ছাতাপাইয়া বাজারে অভিযান চালিয়ে ওই জরিমানা আদায় করে।

 

 

একুশে সংবাদ/সাম/ব

Link copied!