ঢাকা বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭
Ekushey Sangbad
Janata Bank
করোনাভাইরাস মোকাবিলায় মাননীয় প্রধানমন্ত্রীর ৩১ নির্দেশনা

বেগমগঞ্জে নারী নির্যাতন: প্রধান আসামি দেলোয়ার ৭ দিনের রিমান্ডে


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১৮, ২০২০, ০১:৫৪ পিএম
বেগমগঞ্জে নারী নির্যাতন: প্রধান আসামি দেলোয়ার ৭ দিনের রিমান্ডে

নোয়াখালীর বেগমগঞ্জে বিবস্ত্র করে নারী নির্যাতনের ঘটনার প্রধান আসমি দেলোয়ার হোসেনের তিন মামলায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। রোববার (১৮ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মাসফিকুল হকের আদালত এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সাইফুল ইসলাম হারুন জানান, আজ বেলা ১১টায় দেলোয়ারকে আদালতে হাজির করে ধর্ষণ, অস্ত্র ও বিস্ফোরক আইনে দায়ের করা তিন মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১৭ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তারা। শুনানি শেষে আদালত ধর্ষণ মামলায় ৫ দিন, অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলায় ১ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

মামলা তিনটি তদন্ত করছে বেগমগঞ্জ মডেল থানা পুলিশ। একই আদালতের বিচারক দেলোয়ারকে ২০১৮ সালে একলাশপুরে সংগঠিত ডাবল মার্ডার মামলাসহ দুটি মামলায় শোন অ‌্যারেস্ট আবেদন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ২ সেপ্টেম্বর রাতে ওই নারীর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের ঘরে ঢুকেন। বিষয়টি দেখে পেলে স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার। রাত ১০টার দিকে দেলোয়ার তার লোকজন নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে পর পুরুষের সঙ্গে অনৈতিক কাজ ও তাদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর শুরু করে। একপর্যায়ে পিটিয়ে নারীকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে। ৪ অক্টোবর দুপুরে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে জেলায় তথা দেশব্যাপী তোলপাড় সৃষ্টি হয়। এ ঘটনায় এ পর্যন্ত ১১জনকে গ্রেপ্তার করা হয়েছে। গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও পর্নোগ্রাফি মামলা দুটি পিবিআই তদন্ত করছে। গৃহবধূর দায়ের করা ধর্ষণ, র‌্যাবের করা বিস্ফোরক ও অস্ত্র আইনে মামলা তিনটি বেগমগঞ্জ মডেল থানা পুলিশ তদন্ত করছে।

একুশে সংবাদ/রা/এআরএম