AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাঝ রাস্তায় শুয়ে আছে সিংহের দল, বাধ্য হয়ে গাড়ি ঘুরিয়ে নিতে হয়েছে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১০ পিএম, ৮ নভেম্বর, ২০২২
মাঝ রাস্তায় শুয়ে আছে সিংহের দল, বাধ্য হয়ে গাড়ি ঘুরিয়ে নিতে হয়েছে

সুন্দর এই পৃথিবীতে মানুষের পাশাপাশি বিভিন্ন ধরনের পশুপাখি বাস করে। তবে একমাত্র মানুষরাই সংঘবদ্ধ হয়ে বাস করে সেটা কিন্তু না । বিভিন্ন প্রজাতির প্রাণীরাও একই ভাবে বাস করে।

 

প্রাণীদের নিজেদের দল গুলোর মধ্যে প্রায় সবার ই পরিবার থাকে। এদের মধ্যে একেক রকম বৈশিষ্ট্য লক্ষ্য করা যায়। তবে হিংস্র প্রাণী হিসেবে আমরা সিংহ,বাঘ, চিতা এদের কেই বুঝি ।

 

তন্মধ্যে আমরা বনের রাজা হিসেবে সিংহ কেই চিনি । সিংহ দলবদ্ধ হয়ে বাস করে।এদের খাদ্য তালিকায় বিভিন্ন ছোট ছোট প্রাণী থেকে বড়ো প্রাণীও এরা দলের সাথে শিকার করে। বর্তমানের সোশ্যাল মিডিয়ার বদৌলতে আমরা এসকল বিষয় গুলো জানতে পড়ছি সহজেই।

 

সোশ্যাল মিডিয়ায় আমরা সকলেই বিভিন্ন কন্টেন্টের ভিডিও দেখি।মানুষ তাদের ভাইরাল করার নেশায় বিভিন্ন ধরনের ভিডিও বানিয়ে দিচ্ছে। শুধু মানুষ ই নয় ,বিভিন্ন প্রাণীর ভিডিও বর্তমানে খুব বেশি ভাইরাল হচ্ছে।তাই মানুষের কর্মকান্ডের পাশাপাশি পশু দের কাজ ও ভাইরাল হয়। সম্প্রতি একটি ভিডিও নেট মাধ্যমে প্রচুর ভাইরাল হয়।

 

সেখানে একটি সিংহের দলের কর্মকাণ্ড মানুষকে অনেক আনন্দ দেয়। পাশাপাশি এই থেকে অনেকে বিভিন্ন ধরনের মন্তব্য করে যা ছিল দেখার মত। এই সকল বিষয়ের ভিডিও গুলো আমাদের সামনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আসে । যাতে আমরা সহজেই এক সকল অজানা সম্পর্কে জানতে পারি। ভিডিওটিতে দেখা যায় আফ্রিকার একটি দেশে একটি বনের ভেতরের রাস্তার চিত্র।

 

প্রাণী গুলো স্বাভাবিক ভাবেই রাস্তার উপর বসে ছিল ,আরাম করছিল। মানে এমন এটা ভাব ছিলো তাদের মধ্যে যে যেনো কোনো ব্যাপার না। তারা সারাদিনের আলস্য কমানোর জন্য আরাম করছে।

 

এমনকি কিছু সময়ের মধ্যে অনেক গুলো গাড়ি রাস্তায় দাড়িয়ে থাকে ।যদি দলটি সরে যায় ,কিন্তু শেষ পর্যন্ত দেখা যায় গাড়ি গুলো ঘুরিয়ে চলে যাচ্ছে। এই ভিডিওটি সকলের মধ্যে ব্যাপক সাড়া ফেলে। অনেক মন্তব্য ছিলো দেখার মত।

একুশে সংবাদ/ ক.প্র/ রখ

Link copied!