AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

একই মেয়েকে পছন্দ দুই বন্ধুর, তৈরি হলো নতুন সম্পর্ক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৪ পিএম, ৫ জানুয়ারি, ২০২১
একই মেয়েকে পছন্দ দুই বন্ধুর, তৈরি হলো নতুন সম্পর্ক

একটা ছেলে একটা মেয়েকে ভালোবাসবে, এটাই স্বাভাবিক এটাই সাম্য! কিন্তু যদি শোনেন দুই বন্ধুর পছন্দ ছিল একজনকেই। ধীরে ধীরে দুই বন্ধু ওই মেয়েকে ভালবেসে ফেলে। এর পর? না, তাঁদের বন্ধুত্ব ভাঙেনি। বরং গড়ে উঠেছে এক নতুন সম্পর্ক। 
সেই নতুন সম্পর্কে তাঁরা তিনজনেই একসঙ্গে রয়েছেন। সেই মেয়ে দুজনের মধ্যে একজনকে বেছে নেয়নি। বরং দুজনের সঙ্গেই থাকবেন বলে ঠিক করেছেন।


ট্রিপল রিলেশন বা ত্রিভূজ প্রেম বুঝি একেই বলে! নতুন এই সম্পর্কের নাম এমনই। সব থেকে বড় কথা, তিনজন একসঙ্গে সুখে-শান্তিতে আছেন। তবে সম্পর্কের শুরুটা কিন্তু সহজে হয়নি। তিনজনেরই পরিবারের লোকজন প্রবল আপত্তি জানিয়েছিল।  

ব্রাজিলের ডিনো ডিসুজা ও সোলো গোমেজ দুই বন্ধু। ২০১৯ সালে দুই বন্ধুর সঙ্গে বেলারুশে দেখা হয় ওলগা নামের একটি মেয়ের। একটি পানশালায় বন্ধুদের সঙ্গে এসেছিলেন ওলগা। সেই সময় ডিনো ও সোলো একসঙ্গে তাঁকে ডেট-এর প্রস্তাব দেন।
ওলগা দুজনের প্রস্তাবে রাজি হন।

এক বছর ধরে তিনজনের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। বন্ধুত্ব নাকি তাঁর থেকেও বেশি কিছু, তা তাঁরাও বুঝতে পারছিলেন না। তবে অনুভব করছিলেন, তিনজনেই পরস্পরের প্রতি নির্ভরশীল হয়ে পড়ছেন। তিনজনে ঠিক করেন, তাঁরা একটা নতুন সম্পর্ক গড়ে তুলবেন। সেই সম্পর্কের ভিত গড়ে উঠবে মন এবং শরীর, দুই নিয়েই। ওলগাকে ছাড়া এখন আর ভাবতেই পারেন না ডিনো ও সোলো। তাঁরা বন্ধু, আবার বন্ধুর থেকে বেশি কিছুও।


বন্ধু ও পরিবারের লোকজনকে বোঝাতে কিছুটা সময় লেগেছিল। সবাই শুরুতে বুঝতেও চায়নি। তবে তাঁরাও ধীরে ধীরে মেনে নিয়েছেন, তিনজন একসঙ্গে সুখে, স্বচ্ছন্দ্যে থাকলে কারও কোনও ক্ষতি নেই।  

তিনজন এবার সন্তানের জন্ম দেওয়ার কথাও ভাবছেন। ওলগা, ডিনো ও সোলো, সন্তানকে বড়ে করে তুলতে তিনজনেই সমান অবদান রাখবেন বলে জানিয়েছেন। সম্পর্কটাই তো আসল। সম্পর্কে কজন আছে, তাতে কী এসে যায়

একুশে সংবাদ/জি/আ

Link copied!