AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এইচএসসি/ডিপ্লোমা পাশে বাংলাদেশ থেকে কর্মী নেবে জাপান


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১০:২০ পিএম, ১৩ মার্চ, ২০২৩
এইচএসসি/ডিপ্লোমা পাশে বাংলাদেশ থেকে কর্মী নেবে জাপান

বাংলাদেশ থেকে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিমিটেডের (বোয়েসেল) মাধ্যমে টেকনিক্যাল ইন্টার্ন পদে কর্মী নেবে জাপান।

 

যা যা প্রয়োজন-

 

জাপানে তিনজন টেকনিক্যাল ইন্টার্ন নিয়োগ দেওয়া হবে। আবেদনের জন্য প্রার্থীকে কমপক্ষে এইচএসসি বা ডিপ্লোমা পাস হতে হবে। পাসপোর্টের মেয়াদ কমপক্ষে ২ বছর থাকতে হবে। জাপানি ভাষার যোগ্যতা ন্যূনতম জেএলপিটি-এন ৫।

 

অভিজ্ঞতা: প্রার্থীকে কংক্রিট প্রেসার ফিডিং কাজে দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। সংশ্লিষ্ট কাজের অভিজ্ঞতা না থাকলে আবেদন করার প্রয়োজন নেই।

 

প্রার্থীর ধরণ: পুরুষ


চাকরির ধরণ: চুক্তিভিত্তিক

 

মেয়াদ: প্রাথমিকভাবে এক বছর (তবে চুক্তি নবায়নযোগ্য)

 

বেতন ও অন্যান্য সুবিধাদি: চাকরিতে যোগ দেওয়া ও ফেরত আসার বিমানভাড়া কোম্পানি দেবে। দৈনিক ৭ ঘণ্টা ৩০ মিনিট কাজ করতে হবে। সাপ্তাহিক ছুটি রোববার। প্রতি মাসে সর্বসাকুল্যে বেতন ১ লাখ ৬৫ হাজার জাপানিজ ইয়েন (প্রায় ১ লাখ ২৭ হাজার ৬২২ টাকা)। খাবারের খরচ প্রার্থীর। তবে প্রাথমিক চিকিৎসা কোম্পানি দেবে। কর্মরত অবস্থায় দুর্ঘটনাজনিত ক্ষতিপূরণ জাপানের শ্রম আইন অনুযায়ী প্রযোজ্য হবে।

 

আবেদন ও বোয়েসেলের সার্ভিস চার্জ: আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা ও অন্যান্য তথ্যাদি বোয়েসেলের এই লিংকের মাধ্যমে আবেদন করতে হবে।

 

সার্ভিস চার্জ: টেকনিক্যাল ইন্টার্ন হিসেবে জাপানে যাওয়ার জন্য কোনো সার্ভিস চার্জ দিতে হবে না। শুধু বহির্গমন ছাড়পত্রের জন্য ওয়েজ আর্নার্স ওয়েলফেয়ার ফি, স্মার্ট কার্ড ও অগ্রিম কর বাবদ ৫ হাজার ৯৫০ টাকা জমা দিতে হবে।

 

আবেদনের শেষ সময়: ১২ মার্চ ২০২৩

 

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!