ঢাকা শনিবার, ২৮ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কৃষি বিপণন অধিদপ্তরে চাকরি


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
০৪:২৮ পিএম, ২ নভেম্বর, ২০২২
কৃষি বিপণন অধিদপ্তরে চাকরি

কৃষি বিপণন অধিদপ্তর, খামারবাড়ি, ঢাকা সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

 

পদের নাম: মাঠ ও বাজার পরিদর্শক। পদের সংখ্যা: ১১। আবেদন যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্যে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি অথবা কোনো স্বীকৃত ইনস্টিটিউট থেকে কৃষিতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে চার বছর মেয়াদি ডিপ্লোমা এবং কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে। বেতন স্কেল: ১১,৩০০–২৭,৩০০ টাকা (গ্রেড–১২)

পদের নাম: সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: ২। আবেদন যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। সাঁটলিপিতে ইংরেজি ও বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) যথাক্রমে ৮০ ও ৫০; কম্পিউটার টাইপিংয়ে ইংরেজি ও বাংলায় সর্বনিম্ন (প্রতি মিনিটে) যথাক্রমে ৩০ ও ২৫ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদসংখ্যা: ১২। আবেদন যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। কম্পিউটার টাইপিংয়ে ইংরেজি ও বাংলায় সর্বনিম্ন (প্রতি মিনিটে) যথাক্রমে ২০ ও ২০ শব্দ থাকতে হবে। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা (গ্রেড-১৬)

 

বয়সসীমা : ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে : আগ্রহীদের http://dam.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন ফি : অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা এবং ২ ও ৩ নম্বর পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা টেলিটক প্রি–পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১০ নভেম্বর থেকে ৩০ নভেম্বর ২০২২, বিকেল পাঁচটা পর্যন্ত।

একুশে সংবাদ/ ঢ.প/ রখ