ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩০ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চিকিৎসক নিয়োগে ভাইভার সময়সূচি প্রকাশ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১০ পিএম, ১৮ আগস্ট, ২০২১
চিকিৎসক নিয়োগে ভাইভার সময়সূচি প্রকাশ

বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (পিএসসি) বিশেষজ্ঞ চিকিৎসক (জুনিয়র কনসালট্যান্ট, অ্যানেসথেসিওলজি) নিয়োগে ভাইভার সময়সূচি প্রকাশ করেছে ।  ৪০৯ জন চিকিৎসক নিয়োগ পাবেন শুধু মৌখিক পরীক্ষার মাধ্যমেই।

পিএসসির বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০ ও ২১ আগস্ট আবেদনকারী যোগ্য প্রার্থীদের মৌখিক পরীক্ষা সরকারি কর্ম কমিশনের কার্যালয়ে অনুষ্ঠিত হবে। মৌখিক পরীক্ষার জন্য যোগ্য প্রার্থীদের রেজিস্ট্রেশন নম্বর ও সময়সূচি কমিশনের ওয়েবসাইট ও এসএমএসের মাধ্যমে জানিয়ে দেওয়া হয়েছে।

আগামী ২০ আগস্ট সকাল ১০টায় ভাইভা শুরু হবে। এ সময় ১৩৪ জনের ভাইভা নেওয়া হবে। একইদিন বেলা দুইটা থেকে ১৩৩ জনের ভাইভা নেওয়া হবে।

এরপর ২১ আগস্ট সকাল ১০টায় ভাইভা শুরু হবে। এ সময় ১৩৪ জনের ভাইভা হবে। একইদিন বেলা দুইটা থেকে ১৩৪ জনের ভাইভা নেওয়া হবে।

ষষ্ঠ গ্রেডে ৪০৯ জন চিকিৎসককে জুনিয়র কনসালট্যান্ট (অ্যানেসথেসিওলজি) নিয়োগ দেওয়ার জন্য জুলাইয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে পিএসসি।

জুনিয়র কনসালট্যান্টদের (অ্যানেসথেসিওলজি) বয়সসীমা ৩১ জুলাইয়ের মধ্যে সর্বোচ্চ ৫০ বছর পর্যন্ত হতে হবে। তাদের এমবিবিএস কিংবা বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিলের স্বীকৃতিপ্রাপ্ত সমমানের শিক্ষাগত যোগ্যতা এবং বিএমডিসির নিবন্ধন থাকতে হবে।

এরপর গত ১৮ জুলাই থেকে আগ্রহী ব্যক্তিরা অনলাইনে আবেদন করেন। ওইদিন শুরু হয় আবেদন সকাল ১০টায় ।   ২৭ জুলাই পর্যন্ত আবেদন করেছেন আগ্রহী প্রার্থীরা। আর ভাইভা শুরু হচ্ছে চলতি মাসেই।

একুশে সংবাদ/স/তাশা