AB Bank
ঢাকা বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

৪১তম বিসিএসে অসদুপায়, ৫ জন প্রার্থিতা বাতিল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:০৪ পিএম, ২ আগস্ট, ২০২১
৪১তম বিসিএসে অসদুপায়, ৫ জন প্রার্থিতা বাতিল

৪১তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৫ জন প্রার্থীর প্রার্থিতা বাতিল করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। ওই ৫ জনের রেজিস্ট্রেশন নম্বর প্রকাশ করেছে পিএসসি। পিএসসি এক বিজ্ঞপ্তিতে জানায়, রেজিস্ট্রেশন নম্বরগুলো হলো ১৫০০৮৫০০, ১৭০১১৯০১, ১১১০৭৪৪৪, ১১১০৭০২৮ ও ১১১৮১৮১৬।

১৫০০৮৫০০ রেজিস্ট্রেশন নম্বরের ৪১তম বিসিএসের প্রার্থিতা বাতিলের পাশাপাশি ২০২১ সালের পরের ৪ বছর পিএসসির সব পরীক্ষায় অযোগ্য ঘোষণা করা হয়েছে। এ ছাড়া ১১১৮১৮১৬ রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীর ৪১তম বিসিএসের প্রার্থিতা বাতিলের পাশাপাশি ২০২১ সালের পরের ১ বছর পিএসসির সব পরীক্ষায় অযোগ্য ঘোষণা করা হয়েছে। আর ১৭০১১৯০১, ১১১০৭৪৪৪ এবং ১১১০৭০২৮ রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীর শুধু ৪১তম বিসিএসের প্রার্থিতা বাতিল করা হয়েছে।

পিএসসি সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৪১তম বিসিএস পরীক্ষা-২০১৯–এর প্রিলিমিনারি টেস্টে অসদুপায় অবলম্বন করার কারণে ৪১তম বিসিএসের বিজ্ঞাপনের ৪৩(১) নম্বর অনুচ্ছেদ বাংলাদেশ সিভিল সার্ভিস বয়স, যোগ্যতা ও সরাসরি নিয়োগের জন্য পরীক্ষা বিধিমালা, ২০১৪ এর শর্ত এবং বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের পরীক্ষায় অপরাধমূলক আচরণের জন্য শৃঙ্খলামূলক ব্যবস্থা গ্রহণ নীতিমালা-২০০০ অনুযায়ী কমিশন কর্তৃক এসব প্রার্থীকে শাস্তি আরোপ করা হয়েছে।


একুশে সংবাদ/প্র/বর্না
 

Link copied!