AB Bank
ঢাকা শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুক্তরাষ্ট্রে ভারতীয় যুবককে গুলি করে হত্যা


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:৩১ পিএম, ২৪ জুন, ২০২৪
যুক্তরাষ্ট্রে ভারতীয় যুবককে গুলি করে হত্যা

যুক্তরাষ্ট্রের টেক্সাসে এক ভারতীয় যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। গত শুক্রবার (২১ জুন) ডালাসের প্লেজেন্ট গ্রোভের একটি গ্যাস স্টেশন সুবিধাভোগী দোকানে ডাকাতির সময় তাকে গুলি করে হত্যা করা হয়।

সোমবার (২৪ জুন) এক প্রতিবেদনে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, নিহত দাসারি গোপীকৃষ্ণ (৩২) মাত্র আট মাস আগে ভারতের অন্ধ্রপ্রদেশ থেকে যুক্তরাষ্ট্রে পাড়ি জমান।

জানা গেছে, গোপীকৃষ্ণ ডালাসের প্লেজেন্ট গ্রোভের একটি গ্যাস স্টেশন সুবিধাভোগী দোকানে ডাকাতির সময় গুলিবিদ্ধ হন। পরে তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রোববার ((২৩ জন) তার মৃত্যু হয়।

হিউস্টনের ভারতের কনসাল জেনারেল ডি সি মঞ্জুনাথ ভারতীয় সংবাদ সংস্থা পিটিআইকে গোপীকৃষ্ণের হত্যার ঘটনা নিশ্চিত করেছেন। তবে এ ঘটনাটি আরকানসাসের বন্দুক হামলার সঙ্গে সম্পর্কিত নয় বলে কনসাল জেনারেল জানান।

রোববার ডালাসে এক অনুষ্ঠানে গোপীকৃষ্ণের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মঞ্জুনাথ। তিনি বলেন, ডালাসের প্লেজেন্ট গ্রোভের একটি গ্যাস স্টেশনের দোকানে ডাকাতির ঘটনায় ভারতীয় নাগরিক দাসারি গোপীকৃষ্ণের মর্মান্তিক মৃত্যুর ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত। ভুক্তভোগীর পরিবারের সদস্যদের সঙ্গে আমরা যোগাযোগ করেছি।

নিহতের ময়নাতদন্ত এবং মৃত্যু সনদসহ স্থানীয় আনুষ্ঠানিকতা শেষে মরদেহ দেশে পাঠানোর জন্য ভারতীয় কমিউনিটির এবং কনস্যুলেট সম্ভাব্য সবধরনের সহায়তা করছে বলে মঞ্জুনাথ জানিয়েছেন।


একুশে সংবাদ/চ.ট.প্র/জাহা

Link copied!