AB Bank
ঢাকা বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দক্ষিণ আফ্রিকায় সিলেটের যুবককে পরিকল্পিত খুন


দক্ষিণ আফ্রিকায় সিলেটের যুবককে পরিকল্পিত খুন

দক্ষিণ আফ্রিকার নর্থওয়েস্ট প্রভিন্সের ওডসডাল এলাকায় সিলেটের যুবক আব্দুস সালামকে (২৮) পরিকল্পিতভাবে খুন করার অভিযোগ উঠেছে।
১৭ জুন আনুমানিক রাত ৮টার দিকে অজ্ঞাত বন্দুকধারী আব্দুস সালামের বাসার জানালায় গিয়ে তার নাম ধরে ডাক দেয়। তখন সে রুমের জানালার দিকে এগিয়ে যাওয়ার সাথে সাথে তাকে তাৎক্ষণিক গুলি করা হয়। জানালার গ্লাস ভেঙে গেলে উপর্যুপরি ৮ রাউন্ড গুলি করে অজ্ঞাত বন্দুকধারী। ঘটনাস্থলে আব্দুস সালামের মৃত্যু হয়।

নিহত আব্দুস সালাম সিলেটের গোলাপগঞ্জ উপজেলার লক্ষ্মীপাশা ইউনিয়নের জাঙ্গালহাটা গ্রামের বাসিন্দা। তিনি পাঁচ বছর পূর্বে দক্ষিণ আফ্রিকায় আসেন।
নিহত আব্দুস সালাম খুনের ঘটনার সঠিক কোন তথ্য জানা যায়নি। তবে খুনের আলমত দেখে বুঝা যায়- এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। তার নামে মামলা দায়ের করা হয়েছে এবং পুলিশ ব্যাপারটি খতিয়ে দেখছে। তার লাশ মর্গে পাঠিনো হয়েছে। যাবতীয় প্রক্রিয়া শেষে নিহত আব্দুস সালামের মরদেহ দেশে পাঠানো হবে।

এ ঘটনায় নিন্দা জানিয়ে নিহতের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন সিলেট এসোসিয়েশন অব সাউথ আফ্রিকার আহবায়ক এম এস ইসলাম সেরুল ও সদস্য সচিব নোমান মাহমুদ। 
ন্যক্কারজনক খুনের ঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করে সংগঠনটি। 
একুশে সংবাদ/ এসএডি

 

Link copied!