AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইফোন ১৩ সিরিজ নিয়ে এলো গ্রামীণফোন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৩১ পিএম, ২৩ অক্টোবর, ২০২১
আইফোন ১৩ সিরিজ নিয়ে এলো গ্রামীণফোন

গ্রাহকদের জন্য আইফোন সর্বশ্রেষ্ঠ লাইনআপ নিয়ে এসেছে গ্রামীণফোন, যার মধ্যে রয়েছে সৃজনী ও রুচির প্রশ্নে অনন্য আইফোন ১৩ প্রো, আইফোন ১৩ প্রো ম্যাক্স, আইফোন ১৩ এবং আইফোন  ১৩ মিনি।

আগাগোড়া নতুন আঙ্গিকে সাজানো আইফোন ১৩ প্রো এবং আইফোন ১৩ প্রো ম্যাক্স ব্যবহারকারীদের দিচ্ছে আইফোনের সর্বকালের সেরা প্রো ক্যামেরা সিস্টেম, “প্রো -মোশান” সমৃদ্ধ সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে, উন্নত ব্যাটারি লাইফ এবং অ্যাপলের ডিজাইনকৃত ফাইভ-কোর জিপিইউ সম্বলিত এ১৫ বায়োনিক চিপ। মসৃণ এবং টেকসই ডিজাইনের আইফোন ১৩ ও আইফোন ১৩ মিনি’তে ব্যবহারকারীরা পাচ্ছেন আইফোনের সর্বকালের সেরা ডুয়াল ক্যামেরা সিস্টেম এবং শক্তিশালী এ১৫ বায়োনিক চিপ। 

গ্রামীণফোন এ আইফোন ১৩ সিরিজের হ্যান্ডসেট প্রি-অর্ডারে থাকছে ৩৬ মাস পর্যন্ত নির্দিষ্ট ব্যাঙ্ক এর ক্রেডিটকার্ডে ০% ইএমআই (ঊগও) তে ক্রয়ের সুবিধা, থাকছে ফ্রি ১৪ জিবি ৪জি ইন্টারনেট (মেয়াদ ১৪ দিন) সহ বিভিন্ন জিপি গিফট আইটেম, জিপি ষ্টার প্ল্যাটিনাম প্লাস স্ট্যাটাস এবং বিভিন্ন জিপি ষ্টার পার্টনার এর ডিসকাউন্ট কুপন। 

এছাড়াও থাকছে ডিভাইস ইন্সুরেন্স সাবস্ক্রিপশন এ ২০% ডিসকাউন্ট এবং স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাঙ্ক ক্রেডিট কার্ড এ ইএমআই (ঊগও) ক্যাশব্যাক অফার ২২ অক্টোবর থেকে গ্রাহকগণ আইফোন ১৩ সিরিজ এর হ্যান্ডসেট প্রি-অর্ডার করতে পারবেন, যা তাদের হাতে পৌঁছে দেয়া হবে ২৯ অক্টোবর '২১ থেকে। প্রি-অর্ডার, মূল্যতালিকা ও প্রাপ্যতা-সহ বিস্তারিত তথ্যের জন্য 
ভিজিট করুন  grameenphone.com অথবা কিউ-আর কোডটি স্ক্যান করুন:

একুশে সংবাদ / আল-আমিন

Link copied!