AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

স্বর্ণে মোড়ানো কোটি টাকা দামে ফোন 


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০১:৪১ পিএম, ২৬ জুলাই, ২০২১
স্বর্ণে মোড়ানো কোটি টাকা দামে ফোন 

দামি ফোন

 ১ লাখ টাকায় ফোন পাওয়া যায় সাধারন্ত স্যামসাং ও অ্যাপেল। স্যামসাং গ্যালাক্সি এস ২১-র দাম পড়ে ১ লক্ষের বেশি। আইফোন ১২ সিরিজ কিনতে খসাতে হবে ১.২৫ লক্ষ টাকা। এটাই কি বিশ্বের দামি ফোন? জি না । এখন কোটি টাকার ফোনও পাওয়া যাচ্ছে । কোটি টাকার ফোনে রয়েছে স্বর্ণ ও হিরে জহরত দিয়ে মোড়া পাওয়া যাচ্ছে কোটি টাকায়। 
  
ডায়মন্ড ক্রিপটো স্মার্টফোন

অস্ট্রিয়ান গয়না ব্যবসায়ী পিটার এলিসন ও রাশিয়ান সংস্থা জেএসসি এনকোর্টের যৌথ উদ্যোগে তৈরি হয়েছে এই ফোন। ফোনে দু'পাশে রয়েছে ৫০টি হিরে। এর মধ্যে আবার নীল হিরে ৫টি। ১৮ ক্যারেট সোনা দিয়ে তৈরি ফোনের লোগো। ফোনটির দাম ৯.৩ কোটি টাকা। রাশিয়ার ধনীদের জন্য তৈরি হয় এই ফোন। এই ফোন হ্যাক করার সাধ্য নেই কারও। 


  
কেভিয়ার আইফোন ১২ প্রো

বিশ্বের অন্যতম দামি ফোন কেভিয়ার আইফোন ১২ প্রো। মাত্র ৭টি ফোন এ যাবৎ উৎপাদিত হয়েছে। ফোনের দাম ৯১ লক্ষ টাকা। ফোনটি ১৮ ক্যারেট সোনা ও হিরেতে মোড়ানো। একেবারে আইফোন ১২-র মতো সোনা-হিরের সংস্করণ।
  
কেভিয়ার স্যামসাং গ্যালাক্সি এস ২১ আলট্রা

এই ফোনের চারটি সংস্করণ রয়েছে- হিরে, সোনা, টাইটানিয়াম এবং চামড়া। টাইটানিয়াম ফোনের তিন দিকে রয়েছে সোনা। এছাড়া দু'টি হিরেও। ১২৮ জিবির ফোনের দাম পড়ছে প্রায় ১৪.৫ লক্ষ টাকা। 

গোল্ডভিশ লে মিলিয়ন

গোল্ডভিশ লে মিলিয়ন ফোনটি নির্মাতা একটি সুইডিশ সংস্থা। বিশ্বের সর্বাধিক দামি ফোন হিসেবে গিনেজ বুক অব ওয়ার্ল্ড রেকর্ডেও নাম তুলে ফেলেছে এটি। ১.২০ লক্ষ হিরের টুকরো এবং ১৮ ক্যারাট সোনা দিয়ে তৈরি হয়েছে এই ফোন। দাম ৭.৭ কোটি টাকা। এখনও পর্যন্ত ৩টি মডেলই তৈরি হয়েছে। 
  
গ্রেসো লুক্সোর লাস ভেগাস জ্যাকপট

২০০ বছরের প্রাচীন আফ্রিকান ব্ল্যাকউড দিয়ে তৈরি হয়েছে এই ফোন। এর সঙ্গে রয়েছে ৪৫.৫ ক্যারাট কালো হিরে এবং ১৮০ গ্রাম সোনা। এই স্মার্টফোনের দাম ৭.১ কোটি টাকা। মাত্র ৩টি ফোনই তৈরি করেছে সংস্থা। 
  
একুশে সংবাদ/জি/বর্না
 

Link copied!