AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ফাইভজি স্মার্টফোন বাজারজাতকরণে ইভ্যালি ও রিয়েলমির চুক্তি সই


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১২:১৫ পিএম, ১ জুলাই, ২০২১
ফাইভজি স্মার্টফোন বাজারজাতকরণে ইভ্যালি ও রিয়েলমির চুক্তি সই

দেশজুড়ে ফাইভজি স্মার্টফোন বাজারজাতকরণ ও জনপ্রিয় করতে সম্প্রতি ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি এবং স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির একটি কৌশলগত সমঝোতা স্মারক সই হয়েছে। এ চুক্তির আওতায় উভয় প্রতিষ্ঠানই ফাইভজি সম্পর্কে সচেতনতা বাড়াতে প্রচারনা চালাবে।

 

এ উপলক্ষ্যে রিয়েলমি বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক টিম শাও বলেন, ফাইভজি প্রযুক্তি মানুষের জীবনযাত্রায় ও কাজের পদ্ধতিতে উল্লেখযোগ্য পরিবর্তন আনবে। এ ওয়্যারলেস প্রযুক্তি অতি-স্বল্প ল্যাটেন্সি, বিশাল নেটওয়ার্ক ক্ষমতা, উচ্চতর মাল্টি-জিবিপিএস পিক ডাটার গতি এবং আরও অবিচল অভিজ্ঞতা দেবে বলে আশা করছে।

ফোরজি স্মার্টফোনের তুলনায় ফাইভজি স্মার্টফোনে পাওয়া যাবে অধিকতর ভালো পারফরম্যান্স। পাশাপাশি, সুলভমূল্যে সবার জন্য ফাইভজি স্মার্টফোন নিয়ে আসতে যাচ্ছে রিয়েলমি।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল বলেন, আমরা দেশে ফাইভজি প্রযুক্তির সম্প্রসারণে রিয়েলমির সঙ্গে একযোগে কাজ করার সুযোগ পেয়ে খুবই সন্তুষ্ট। তরুণ প্রজন্ম সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

তাই ফাইভজি স্মার্টফোন নিয়ে তথ্যবহুল এবং শিক্ষামূলক প্রচার চালিয়ে আমরা তরুণদের ক্ষমতায়নে অঙ্গীকারবদ্ধ।। সংবাদ বিজ্ঞপ্তি।

Link copied!