AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মৃত্যুশূন্য দিনে রামেক হাসপাতালে ভর্তি ৫


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৩৬ এএম, ২৮ ডিসেম্বর, ২০২১
মৃত্যুশূন্য দিনে রামেক হাসপাতালে ভর্তি ৫

ছবি: সংগৃহীত

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনা ও উপসর্গ নিয়ে কোনো রোগী মারা যায়নি। তবে এই দিনে পাঁচজন রোগী ভর্তি হয়েছে। আর চারজন সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে গেছেন।

রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, সোমবার (২৭ ডিসেম্বর) সকাল ৯টা থেকে মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সকাল ৯টার মধ্যে রামেক হাসপাতালে করোনা সংক্রমণ ও উপসর্গ নিয়ে কোনো রোগী মারা যাননি। ১০৪ শয্যার রামেক হাসপাতালের করোনা ইউনিটে মঙ্গলবার সকাল ৯টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ২৮ জন। এক দিন আগেও এই সংখ্যা ছিল ২৮ জন। 

তিনি বলেন, বর্তমানে রাজশাহীর ১৪ জন, চাঁপাইনবাবগঞ্জের দুজন, নওগাঁর চারজন, নাটোরের তিনজন, পাবনার দুজন এবং কুষ্টিয়ার তিনজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন। হাসপাতালে করোনা নিয়ে ভর্তি রয়েছেন পাঁচজন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৯ জন। করোনা ধরা পড়েনি ভর্তি চারজনের।

জানিয়ে রাখতে চাই, এদিকে গত ১৭ ডিসেম্বর থেকে রামেক হাসপাতাল ল্যাবে করোনার নমুনা পরীক্ষা বন্ধ রয়েছে। তবে চালু রয়েছে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাব। সর্বশেষ সোমবার এই ল্যাবে ১৯৪ জনের নমুনা পরীক্ষায় রাজশাহী জেলার ৫ জনের করোনা ধরা পড়েছে। এই জেলায় করোনা শনাক্তের হার ২ দশমিক ৫৮ শতাংশ পরীক্ষার অনুপাতে।

একুশে সংবাদ/রাফি

Link copied!