ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর, ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

নতুন করে চট্টগ্রামে ৪ জন করোনায় আক্রান্ত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:০৪ এএম, ১৫ অক্টোবর, ২০২১
নতুন করে চট্টগ্রামে ৪ জন করোনায় আক্রান্ত

আজ শুক্রবার (১৫ অক্টোবর) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। জেলায় বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ১০ জনের করোনা শনাক্ত হয়। ওইদিন ভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে।

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন চার জন। এ সময় করোনায় নতুন করে কারো মৃত্যু হয়নি।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী বলেন, চট্টগ্রামের ১১টি ও কক্সবাজারে একটি ল্যাবে এক হাজার ৫৪৭১ জনের নমুনা পরীক্ষা করে ৪ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। তাদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৩ জন। বাকি এক জন চন্দনাইশ উপজেলার।

এদিন সাতকানিয়া, লোহাগড়া,রাউজান, রাঙ্গুনিয়া, আনোয়ারা, বোয়ালখালী,বাঁশখালী, পটিয়া ফটিকছড়ি, হাটহাজারী,   মিরসরাই ও সীতাকুণ্ড,সন্দ্বীপে নতুন করে কেউ করোনায় আক্রান্ত হননি।

চট্টগ্রামে এ পর্যন্ত এক লাখ দুই হাজার ৭৮ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তদের মধ্যে চট্টগ্রাম নগরের বাসিন্দা ৭৩ হাজার ৮৮১ জন, বাকি ২৮ হাজার ১৯৭ জন বিভিন্ন উপজেলার।

চট্টগ্রামে এ পর্যন্ত করোনায় মোট এক হাজার ৩১৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭২০ জন চট্টগ্রাম নগরের, আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৫৯৩ জনের বলে জানাগেছেন ।
 
একুশে সংবাদ /আ