AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

করোনা ইউনিটে রামেকে ৫ ও মমেকে ৬  জনের মৃত্যু


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১১:৩৯ এএম, ১১ সেপ্টেম্বর, ২০২১
করোনা ইউনিটে রামেকে ৫ ও মমেকে ৬  জনের মৃত্যু

রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে গত ২৪ ঘণ্টায় পাঁচ জনের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে একজন করোনায় ও বাকি চারজন উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন।এছাড়া গত ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনায় কেউ মারা না গেলেও উপসর্গ নিয়ে ছয়জন মারা গেছেন।  


শনিবার (১১ সেপ্টেম্বর) রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী বিষয়টি নিশ্চিত করেছেন। শুক্রবার (১০ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে শনিবার (১১ সেপ্টেম্বর) সকাল ৮টার মধ্যে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

এছাড়া গত ২৪ ঘণ্টায় রাজশাহী জেলার মোট ২৭৯টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২২ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বর্তমানে রাজশাহী জেলায় সংক্রমণের হার ৭ দশমিক ৬১ শতাংশ।
 
শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন।

ডা. মহিউদ্দিন খান মুন জানান, নতুন করে ১০ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে ১১০ জন এবং আইসিইউতে পাঁচজন রোগী চিকিৎসা নিচ্ছেন। এছাড়া নয়জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।  

ময়মনসিংহ সিভিল সার্জন ডা. মো. নজরুল ইসলাম  জানান, গত ২৪ ঘণ্টায় ৩৬০টি নমুনা পরীক্ষায় ২৫ জনের শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। শনাক্তের হার কমে হয়েছে শতকরা ৬.৯৪। জেলায় করোনা শনাক্ত ব্যক্তির মোট সংখ্যা ২১ হাজার ৫২৪ জন এবং সুস্থ হয়েছেন ২০ হাজার ১৭৩ জন।

একুশেসংবাদ/ব.নি/মু

Link copied!