AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নওগাঁ জেলায় গত চব্বিশ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৬৭ জন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৯:০৭ পিএম, ২২ জুন, ২০২১
নওগাঁ জেলায় গত চব্বিশ ঘন্টায় নতুন করে আক্রান্ত ৬৭ জন

নওগাঁ জেলায় সোমবার সকাল আটটা থেকে মঙ্গলবার সকাল আটটা পর্যন্ত এই চব্বিশ ঘন্টায় নতুন করে ৬৭ ব্যাক্তির শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নওগাঁ সদর হাসপাতালে এ্যন্টিজেন পরীক্ষায় ২৪০ জন এবং বগুড়া টিএমএসএস হাসপাতালে ১ জনসহ
মোট ২৪১ ব্যাক্তির নমুনা পরিক্ষা করে এই ৬৭ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২২ দশমিক ৫৫ শতাংশ। এ জেলায় মোট আক্রান্ত ব্যক্তির স়ংখ্যা হলো ৩৬৮৩ জন।  এ সময় সুস্থ্য হয়েছেন ৭৬ ব্যাক্তি এবং এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ২৪৯৯ জন। সুস্থ্য হওয়ার পর এ জেলায় বর্তমানে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তির স়ংখ্যা রয়েছে ১১৮৪ জন। আক্রান্তদের মধ্যে ৪৯ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ৪৯ জন। বাকীরা চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী স্ব স্ব বাড়িতে থেকে চিকিৎসা সেবা গ্রহণ করছেন। 

গত চব্বিশ ঘন্টায় জেলায় কোয়ারেনটাইনে নেয়া হয়েছে ৩৮৮ জনকে। এ পর্যন্ত সর্বমোট কোয়ারেনটাইনে নেয়া হয় ২৬ হাজার ৩৭ জনকে। গত চব্বিশ ঘন্টায় কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র পেয়েছেন ১০৩ জন এবং সর্বমোট ছাড়পত্র পেয়েছেন ২২হাজার ৬শ ৯১ জন। বর্তমানে ৫৩ জন প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনসহ মোট কোয়ারেনটাইনে রয়েছেন ৩ হাজার ৩শ ৪৬ জন।  এই চব্বিশ ঘন্টায় জেলায় কেউ মৃত্যু বরন করেন নি। তবে জেলায় এ পর্যন্ত সর্বমোট মৃত্যু বরন করেছেন ৬৪ জন।

 

 

 

একুশে সংবাদ/কামাল উদ্দিন 
 

Link copied!