ঢাকা বুধবার, ০৬ জুলাই, ২০২২, ২১ আষাঢ় ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পূজার বিয়েতে কষ্ট পাচ্ছেন শাকিব


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫৭ পিএম, ২২ এপ্রিল, ২০২২
পূজার বিয়েতে কষ্ট পাচ্ছেন শাকিব

ঘনিয়ে আসছে ঈদুল ফিতর। হাতে গোনা কয়েকটি দিন বাকি। বছরের সবচেয়ে বড় এই উৎসবকে ঘিরে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন সিনেমা ‘গলুই’। যেখানে তিনি প্রথমবারের মতো জুটি বেঁধেছেন এ প্রজন্মের নায়িকা পূজা চেরির সঙ্গে। মুক্তি উপলক্ষে চলছে ‘গলুই’-এর প্রচারণা।

যেটার অংশ হিসেবে টিজার ও একটি গান প্রকাশিত হয়েছে। সেগুলো পেয়েছে ইতিবাচক সাড়া। এবার প্রকাশ্যে এলো সিনেমাটির দ্বিতীয় গান ‘তুই আমি দুই’। বৃহস্পতিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় ইউটিউবে গানটি উন্মুক্ত করা হয়েছে। গানের দৃশ্যে দেখা গেল বিরহে কাতর শাকিব ও পূজা দু’জনেই। যদিও তারা একে-অপরকে ভালোবাসেন। কিন্তু ঘটনাক্রমে পূজার বিয়ে হয় অন্যখানে। যেটা মেনে নিতে পারছেন না শাকিব।

আবার গরিব হওয়ার কারণে কিছু করতেও পারছেন না। মাঝি হয়ে নৌকা চালিয়ে বধূ সেজে থাকা পূজাকে পৌঁছে দিচ্ছেন। তবে গানের এক ফাঁকে শাকিব কল্পনা করেন, পূজার সঙ্গে তার বিয়ে হচ্ছে। ধুমধাম আয়োজনে পরিবার তাদের সম্পর্ককে স্বীকৃতি দিচ্ছে। কিন্তু পরক্ষণেই কল্পনাভঙ্গ হয়ে যায়। ‘তুই আমি দুই’ গানটি গেয়েছেন এস আই টুটুল। সুদীপ কুমার দীপের লেখা এ গানের সুর-সংগীত করেছেন ইমন সাহা।

শাকিবের ঠোঁটে এস আই টুটুলের বহু গান সুপারহিট হয়েছে। নতুন গানটি কতখানি সাড়া পায়, সেটা এখন দেখার বিষয়। গ্রামীণ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে ‘গলুই’। নির্মাণ করেছেন এস এ হক অলিক। এতে শাকিব অভিনয় করেছেন লালু চরিত্রে, আর পূজা আছেন মালার ভূমিকায়। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন আজিজুল হাকিম, সুচরিতা, আলী রাজ, সমু চৌধুরী প্রমুখ। সরকারি অনুদানের পাশাপাশি সিনেমাটির সহ-প্রযোজনায় আছেন খোরশেদ আলম খসরু।

একুশে সংবাদ/ আরিফ