ঢাকা মঙ্গলবার, ২৪ মে, ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

চিত্রনায়ক ওমর সানী প্রতিজ্ঞা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:২৫ পিএম, ৮ এপ্রিল, ২০২২
চিত্রনায়ক ওমর সানী প্রতিজ্ঞা

চিত্রনায়ক ওমর সানী প্রতিজ্ঞা করেছেন, কেজি দরে তরমুজ কিনবেন না ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা ওমর সানী মন্তব্য করেছেন ফেরাউনের প্রথম ব্যবসা ছিলো তরমুজের ব্যবসা।এবারের রমজানে ব্যবসায়ীদের ওপর ক্ষুব্ধ হয়ে আর কেজি দরেই তরমুজ কিনবেন না বলে প্রতিজ্ঞা করেছেন এ অভিনেতা। নিজের ফেসবুকে হ্যান্ডেলে এমনটাই লিখেছেন ‘আখেরি হামলা’ খ্যাত অভিনেতা।

ফেসবুক পোস্টে ওমর সানী বলেন, ‘ফেরাউন তরমুজ পিস হিসেবে কিনে এনে দাঁড়ি পাল্লায় মেপে বিক্রি করতেন।মেপে অনেক দামে বিক্রি করার কারনে, সেই সময় সাধারণ মানুষ তরমুজ কিনে খেতে পারতেন না। ’শুধু তাই নয় তিনি বিরক্ত হয়ে আর তরমুজ কিনবেন না বলে ঘোষণা দিয়েছেন। এ কথা জানিয়ে অভিনেতা লিখেছেন, ‘আজ থেকে তিন(৩) হাজার বছর আগে ফেরাউন ঠিকই মারা গিয়েছে। কিন্তু ফেরাউনের কিছু বংশধর বাংলাদেশ এখনো আছে। তারা রমজান আসলে সকল ধরনের পণ্য সামগ্রির দাম বারিয়ে দেয়।

আল্লাহ এদের হেদায়েত দান করুন আমীন আমরা কেজি দরে তরমুজ কিনব না আমি প্রতিজ্ঞা করেছি, আপনি?’ ১৯৯২ সালে নুর হোসেন বলাইর এই নিয়ে সংসার চলচ্চিত্রের মাধ্যমে তার চলচ্চিত্র শিল্পে অভিষেক ঘটে। ১৯৯৪ সালে দিলীপ বিশ্বাসের দোলা চলচ্চিত্রে প্রথমবারের মতো মৌসুমীর বিপরীতে অভিনয় করেন তিনি। পরবর্তীতে ২০০৩ সালে শাকিব খান অভিনীত ওরা দালাল চলচ্চিত্রে প্রথমবারের মতো খলনায়কের ভূমিকায় অভিনয় করেন। খলনায়ক হিসেবেও ওমর সানী সফলতা পান।