AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিচ্ছেদ হয়ে গেছে রাজ-পরীর!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:১০ পিএম, ৪ জুন, ২০২৩

দেশীয় রঙ্গিন জগতের আলোচিত তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমণি। একে অপরকে ভালোবেসে বিয়ে করেছিলেন এই তারকা জুটি । মৃত্যুর আগ পর্যন্ত একসঙ্গে থাকার শপথও নিয়েছিলেন তারা। কিন্তু তাদের সেই ভালোবাসা বর্তমানে বিষাদে রূপ নিয়েছে। হাঁটছেন বিচ্ছেদের পথে।

 

গণমাধ্যমকে দেয়া এক সাক্ষাতকারে পরী জানিয়েছেন, ২০ মে পরীমণির বাসা থেকে নিজের জিনিসপত্র নিয়ে বেরিয়ে গেছেন স্বামী শরিফুল রাজ। এরপর তার সঙ্গে আর কোনো যোগাযোগ রাখেননি রাজ।

 

অভিনেত্রী বলেছেন, গত ২০ মে রাজ বাইরে ছিল। চলচ্চিত্র নির্মাতা সেলিম ভাই রাজকে সঙ্গে নিয়ে বাসায় আসে এবং তিনি আমাকে বলেন, রাজ তো তোমার সঙ্গে থাকতে চায় না। বিচ্ছেদের ব্যাপারে চিন্তা করতে পারো। তখন আমি বলেছি, রাজ আমার সঙ্গে থাকতে চায় না, তাহলে ও–ই আমাকে ডিভোর্স দিক। আমি কেন দিতে যাব।

 

পরী আরও বলেন, এসব বিষয় নিয়ে ওই রাতে সেলিম ভাইয়ের সঙ্গে আমার কথা কাটাকাটি হয়। রাজের সঙ্গেও হয়েছে। কারণ ওই দিন বিভিন্নজনের সঙ্গে মিলিয়ে রাজ আমার চরিত্র নিয়েও কথা তুলেছিল। একটা পর্যায়ে রাজ তার সব জিনিসপত্র নিয়ে বাসা থেকে বের হয়ে গেছে। এর পর আর আসেনি।

 

তাহলে কি বিচ্ছেদের দিকে যাচ্ছে আপনাদের সংসার?—এমন প্রশ্নে পরী বলেন, ও তো আমাকে ছেড়েই চলে গেছে, বিচ্ছেদ তো হয়েই গেছে। আমি আর কল্পনাতেও ভাবতে চাই না শরীফুল রাজ আমার জামাই। আমি চাই সে আমাকে তালাক দিয়ে দিক। আমি রাজের বউ, এটি আর শুনতে চাই না।

 

কিন্তু আমাদের সন্তানের জন্য আফসোস হয়ে থাকবে, বাবা-মাকে নিয়ে সুখী জীবন পাচ্ছে না সে। আর এর জন্য দায়ী রাজ। আমাকে দোষ দেওয়ার কোনো সুযোগ নাই। এই সংসার টেকানোর জন্য আমি কী পরিমাণ চেষ্টা করে গেছি, রাজও জানে সেটি।

 

কিন্তু সন্তানের দিকে তাকিয়ে কিংবা নিজের উপলব্ধি থেকে যদি রাজ আবার ফিরে আসেন, তাহলে? এ বিষয়ে পরী বলেন, বিয়ে-সংসার কি মুদিদোকানের মতো কারবার? ফিরে আসার আর সুযোগ নাই। যে মানুষ স্ত্রী, বাচ্চার মায়ের চরিত্র নিয়ে কথা তুলতে পারে, তার সঙ্গে ঘর করার সুযোগ নাই আর।

একুশে সংবাদ.কম/স/বিএস

Link copied!