AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সেলফি তুলতে টাকা চাইলেন উরফি (ভিডিও)


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৪ পিএম, ৯ মে, ২০২৩
সেলফি তুলতে টাকা চাইলেন উরফি (ভিডিও)

সিজলিং এবং বোল্ড লুকের মাধ্যমে সবসময়ই ইন্টারনেটে উষ্ণতা ছড়ান অভিনেত্রী উরফি জাভেদ। এই খোলামেলা পোশাকের জন্য নিয়মিত ট্রলের শিকার হতে হয় তাকে। এসব ট্রল নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে কথা বলেন উরফি।

 

তিনি বলেছেন, ট্রল আর আমার মধ্যে একটা দেওয়া-নেওয়ার সম্পর্ক আছে। ফ্যাশন চয়েসে উরফিকে যেমন সহজে অন্যদের চেয়ে আলাদা করা যায় তেমনি তার কথাবার্তাও।

 

সম্প্রতি সাামজিক যোগাযোগমাধ্যমে উরফির একটি ভিডিও ছড়িয়ে পড়েছে। তাতে দেখা যায়, বিমানবন্দরে ঢুকছেন উরফি। তার পরনে হলুদ কুর্তি। চুলগুলো খোপা করা। উরফিকে দেখে বিমানবন্দরে থাকা সবাই হকচকিয়ে যান। মুহূর্তের মধ্যে অভিনেত্রীকে ঘিরে ধরেন অনেকেই। সেলফি তোলার আবদার করে বসেন তারা। বেশ কয়েকজনের সঙ্গে পোজ দেন উরফি।

 

তবে শেষ মুহূর্তে উরফি বলেন, যারা সেলফি তুলছেন তারা পয়সা বের করুন। মজার ছলে এ কথা বলতে বলতে হেঁটে বিমানবন্দরে প্রবেশ করেন উরফি। তার এ মুহূর্তের ভিডিওটি এখন ইন্টারনেটে ভাইরাল।

 

প্রসঙ্গত, সর্বশেষ ‘বিগ বস ওটিটিতে’ দেখা গিয়েছিল উরফিকে। ভক্তদের সঙ্গে কীভাবে সব সময় যোগাযোগ রাখতে হয় সেটা তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায়। নিয়মিত ছবি ও ভিডিও দিয়ে থাকেন তিনি। বাড়ে ভাইয়্যা কি দুলহানিয়া, মেরি দুর্গা, বেপান্নাহ সিনেমাতেও কাজ করেছেন উরফি।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহাঙ্গীর

Link copied!