AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টিকটকার ও মডেল মহিমা চৌধুরীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৪৮ পিএম, ১ এপ্রিল, ২০২৩
টিকটকার ও মডেল মহিমা চৌধুরীর অন্তরঙ্গ ভিডিও ফাঁস

মডেল ও অভিনেত্রীদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস শোবিচ দুনিয়ার নতুন কোন ঘটনা নয়। বিভিন্ন সময় মডেল ও অভিনেত্রীদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হয়। তেমনি চলতি সময়ের টিকটক তারকা ও উঠতি মডেল মহিমা চৌধুরীর একটি অন্তরঙ্গ মুহূর্তের ৫ মিনিট ১২ সেকেন্ডের একটি ভিডিও ফাঁস হয়েছে।

তার স্বামী ইলিয়াসের দাবি ভিডিও কলে কথা বলার সময় মহিমা নিজেই স্ক্রিন রেকর্ড করে রেখেছিল। পরে মহিমার ফোনটি চুরি হওয়ায় ৩ বছর আগের ভিডিওটি ফাঁস হয়ে যায়।

মহিমা চৌধুরীর টিকটক ও ফেসবুক একাউন্ট ঘেটে দেখা যায়, মহিমা চৌধুরী একজন টিকটক তারকা। সম্প্রতি টিকটকে তার ফলোয়ারের সংখ্যা ১ মিলিয়ন পূর্ন হয়েছে। এছাড়া তিনি কিছু গানে মডেলিংও করেছেন।
 
সম্প্রতি এই মডেলের অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। আর তারপরই ভিডিওটি নেট দুনিয়ায় অনেকটা ভাইরাল হয়।

ফাঁস হওয়া ঐ ভিডিওর বিষয়ে জানতে মহিমা চৌধুরীর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তার স্বামী ইলিয়াস বলেন, আমাদের আগে প্রেমের সম্পর্ক ছিলো। তারপর বিয়ে করি আমরা‌। ৩ বছর আগে আমি যখন রাজধানীর মগবাজারে থাকতাম তখন মহিমার গোপন অঙ্গে একটি ট্যাটু করে দিয়েছিলাম। ট্যাটুটি শুকিয়েছে কিনা তাই দেখতে ভিডিও কলে যুক্ত হই। তখন আমার অজান্তে মহিমা স্ক্রিন রেকর্ড করেছিল।

ইলিয়াস আরও বলেন, ঐ সময়ে লাইকিতে আমরা বেশ জনপ্রিয় ছিলাম। আমার গ্রামের প্রতিবেশী প্রতিপক্ষ আমাদের লাইকি একাউন্ট নিতে মহিমার মুঠোফোনটি চুরি করে। তখন স্মার্ট ফোন ঘাটাঘাটি করে এ ভিডিও পায়। তখন তারা এই‌ ভিডিও গ্রামেও ছড়িয়েছিল। আপনারা জানেন যে, সম্প্রতি ১ মাসে মহিমা টিকটকে ১০ লক্ষ ফলোয়ার্স অর্জন করেছে। এছাড়া মিডিয়া জগতে উঠতি সময় মহিমার। তাই এই ভালো তাদের সহ্য হচ্ছে না, ৩ বছর পর আবারও সেই ভিডিও ছড়াচ্ছে।

মহিমা চৌধুরীর স্বামী ইলিয়াস সাংবাদিকদের হুমকি দিয়ে বলেন, এবিষয় নিয়ে কেউ নিউজ করলে আমার কোনো আপত্তি নেই। কিন্তু নিউজ হওয়ার পর সাংবাদিকদের বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

একুশে সংবাদ/সম


 

Link copied!