AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

জ্যামের অপেক্ষায় পূর্ণিমা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৫৬ পিএম, ৩১ মার্চ, ২০২৩
জ্যামের অপেক্ষায় পূর্ণিমা

নতুন কোনো সিনেমার কাজ নেই চিত্রনায়িকা পূর্ণিমার। তবে তিনটি সিনেমা রয়েছে তার হাতে। এর মধ্যে সরকারি অনুদানপ্রাপ্ত ‘আহারে জীবন’ নামে একটি সিনেমার কাজ সম্পূর্ণ শেষ। এটি পরিচালনা করেছেন ছটকু আহমেদ।


এ সিনেমায় পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। খুব দ্রুত এটি মুক্তি পাবে বলে জানা গেছে। অন্যদিকে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে আরো দুটি সিনেমার সঙ্গে সম্পৃক্ত পূর্ণিমা।

 

এ দুটি সিনেমার মধ্যে ‘গাঙচিল’র কাজ অনেকটা শেষ। কিন্তু ‘জ্যাম’ সিনেমার কাজ এখনো অনেকটা বাকি। ‘আহারে জীবন’ ও ‘গাঙচিল’-এ পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। ‘জ্যাম’-এ রয়েছেন আরেফিন শুভ।

 

তিনটি সিনেমা প্রসঙ্গে পূর্ণিমা বলেন, আহারে জীবন সিনেমার মধ্য দিয়ে এবারই প্রথম ছটকু ভাইয়ের পরিচালনায় কাজ করেছি। ছটকু ভাই এ দেশের চলচ্চিত্রের একজন গুণী পরিচালক। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। এর গল্পটা করোনাকালীন ঘটনাবলি নিয়ে। সবকিছু মিলিয়ে সিনেমাটি ভালো হয়েছে।

 

পূর্ণিমা আরো বলেন, মুক্তির পর দর্শকের ওপরই নির্ভর করছে এ সিনেমার সাফল্য। আর গাঙচিল ও জ্যামের জন্যও অপেক্ষায় আছি। দুটি সিনেমারই কিছু টুকটাক কাজ বাকি আছে। আশা করছি দ্রুত এগুলোও শেষ হবে।

 

প্রসঙ্গত, পূর্ণিমা অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ সিনেমার নাম নজরুল ইসলাম পরিচালিত ‘চিরঞ্জীব মুজিব’। এতে পূর্ণিমা অভিনয় করেছিলেন বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে। এদিকে আগামী ঈদে কাজল আরেফিন অমি পরিচালিত ওয়েব সিরিজ ‘হোটেল রিল্যাক্স’-এ দেখা যাবে এ অভিনেত্রীকে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!