AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সারা-শেহনাজের অন্তরঙ্গ ভিডিও ফাঁস, সমকামী দুই অভিনেত্রী!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৫২ পিএম, ২৩ মার্চ, ২০২৩
সারা-শেহনাজের অন্তরঙ্গ ভিডিও ফাঁস, সমকামী দুই অভিনেত্রী!

অসাধারণ লুক ও অভিনয় দক্ষতায় ইদানীং বলিউডে জনপ্রিয় নায়িকাদের তালিকায় ঢুকে পড়েছেন সারা আলি খান। সামাজিক মাধ্যমে দারুণ সক্রিয় সারা। বিশেষ করে নিজের ছড়া বলার গুণে দর্শকের মন জয় করেছেন সাইফ আলি খানের মেয়ে। সম্প্রতি তার একটি ছবি মুক্তি পেয়েছে, নাম ‘গ্যাসলাইট’। শেহনাজ গিলের চ্যাট শোতে সম্প্রতি ছবির প্রচারে গিয়েছিলেন সারা।

 

আর সেই শোতে গিয়েই দারুণ কাণ্ড ঘটালেন সারা আলি খান। সারা নিজেই সেই ঘটনার ভিডিও শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে। ভিডিওতে দেখা গেছে, পর্দার আড়ালে গিয়ে সারাকে ‘নক নক’ বলে ডাকছেন শেহনাজ। সারা বলছেন, গানের লাইন ধরে, ‘কুন্ডি মাত খড়কাও রাজা’। অর্থাৎ দরজা ধাক্কানোর প্রয়োজেন নেই। এরপরই দেখা যায়, শেহনাজ সেই পর্দার আড়ালে ঢুকে পড়লেন।

তারপরেই পর্দায় প্রবল কম্পন। সারাকে বলতে শোনা যায়, চিত্রাঙ্গদা ম্যামের গানের পর গরমটা হঠাৎ বেড়ে গিয়েছে। এরপরই শেহনাজ বলেন, এ কী আমার লিপস্টিক কোথায়? অর্থাৎ তারা বোঝাতে চান, পর্দার আড়ালে একে অপরকে চুম্বনের ফলে লিপস্টিক মুছে গিয়েছে শেহনাজের। আর সেই ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

অনেকেই সেই ভিডিও দেখে কটাক্ষ করেছেন। পর্দার আড়ালে দুই নায়িকার চুম্বনের ভিডিও শোরগোল ফেলেছে নেটপাড়ায়। অনেকেই আবার তাদের সমকামী বলে উল্লেখ করেছেন।

 

একুশে সংবাদ.কম/ড.ব/বি.এস

Link copied!