AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গোলাপের পাপড়ির বিছানায় শুয়ে পরীর বার্তা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫৩ পিএম, ৩০ জানুয়ারি, ২০২৩
গোলাপের পাপড়ির বিছানায় শুয়ে পরীর বার্তা

গোলাপের পাপড়িতে সাজানো বিছানা। তার মাঝে শুয়ে বিভিন্ন ভঙ্গিতে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি।

 

  সম্প্রতি পরী ছবিগুলো ফেসবুকে পোস্ট করলে সেসব নজর কাড়ে নেটিজেনদের। মাত্র একদিনের ব্যবধানে ছবিগুলো রিঅ্যাকশন পড়েছে প্রায় পঞ্চাশ হাজার। তবে মন্তব্যের সুযোগ না থাকায় কোনো মন্তব্য করতে পারেননি নেটিজেনরা।

অভিনেত্রী ছবিগুলো পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘আমার একটা তুমি আছো। রাজ।’ এরপরই জুড়ে দিয়েছেন একটি লাল গোলাপের ইমোজি।

এদিকে চলতি বছরের শুরুতেই স্বামী ও অভিনেতা শরিফুল রাজের সঙ্গে বিয়েবিচ্ছেদের ইঙ্গিত দিয়ে আলোচনায় এসেছিলেন পরীমণি। স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগ থাকলেও পরে তিনি জানিয়েছিলেন—একমাত্র ছেলে রাজ্যের টানে এক হয়েছেন তারা। দু’জনে বেশ ভালোই রয়েছেন।

 

বিচ্ছেদের সব জল্পনা উড়িয়ে দিয়ে এক হওয়ার পরই ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমার প্রচারণায় নামেন পরী। এরপর গত ২২ জানুয়ারি বিয়েবার্ষিকী পালন করেন রাজ-পরী।

বিয়েবার্ষিকী বেশ আয়োজন করেই উদযাপন করেন দুই তারকা। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকার খবর অনুযায়ী রাজ জানিয়েছেন, রাতে কেক কাটার সময় তাকে আই লাভ ইউ বলেছেন পরী। এটাই সেরা উপহার। পরী তাকে অনেক ভালোবাসেন। তার এই ভালোবাসা নিয়ে আরও অনেক বছর এভাবে কাটিয়ে দিতে চান বলেও জানিয়েছেন রাজ।

 

একুশে সংবাদ.কম/চ.ট/সা’দ

Link copied!