ঢাকা রবিবার, ০৫ ফেব্রুয়ারি, ২০২৩, ২২ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

সিয়াম-পরীর সিনেমা দেখতে প্রসেনজিতের আহ্বান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৫৭ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৩
সিয়াম-পরীর সিনেমা দেখতে প্রসেনজিতের আহ্বান

গত ২০ জানুয়ারি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিয়াম আহমেদ ও পরীমণি জুটির নতুন সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। সরকারি অনুদানে এটি নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

 

সিনেমাটি মুক্তির আগে থেকেই প্রচারণায় মাঠে ছিলেন পরী। অন্যদিকে কলকাতায় অবস্থান করার কারণে সশরীরে থাকতে পারেননি সিয়াম। তবে কলকাতা থেকে সিয়াম এক ভিডিওবার্তায় সিনেমাটি দেখার আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

 

এ সময় সিয়ামের সঙ্গে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ দেখতে আহ্বান জানাচ্ছেন কলকাতার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। তিনি বলেন, ‘আমি খুব আনন্দিত যে, সিয়ামের নতুন ছবি মুক্তি পেয়েছে, যেটা বিশেষ করে বাচ্চাদের জন্য-অ্যাডভেঞ্চার অব সুন্দরবন। অবশ্যই গল্পটা বহু বছর আগে আমাদের পড়া। সেই গল্প নিয়ে ওরা সিনেমা করেছে এবং তোমরা সবাই হলে চলে যাও এটি দেখতে।’

 

তিনি আরও যোগ করেন, “আমিও দু’বছর অন্তর অন্তর ‘কাকাবাবু’ করি বাচ্চাদের জন্য। আসলে বাচ্চাদের জন্য ছবি কম হয়। তাই এটা সবার জন্য বড় সুযোগ। সবাই হলে গিয়ে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমাটি দেখো। আমিও অপেক্ষায় থাগবো ছবিটি দেখার জন্য।”

 

উল্লেখ্য, ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে সিনেমাটি নির্মিত হয়েছে। সিয়াম-পরী ছাড়াও সিনেমাটিতে অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, কচি খন্দকার, আজাদ আবুল কালাম, আবু হুরায়রা তানভীরসহ প্রায় ২০ জন শিশুশিল্পী।

একুশে সংবাদ.কম/ঢা/সা’দ