ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর সাবেক স্বামী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:০৬ পিএম, ২৩ জানুয়ারি, ২০২৩
বিয়ের পিঁড়িতে শ্রাবন্তীর সাবেক স্বামী

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অভিনয় জীবনথেকে ব্যক্তিগত জীবন সবটাই প্রতিনিয়ত আলোচনায় থাকে। বিশেষ করে, তাঁর সাংসারিক জীবন চলে আসে সামনে।

 

তিন বিয়ে করেছেন নায়িকা, কিন্তু কোনটাই টেকেনি। প্রথম স্বামী রাজিব, খুব অল্প বয়সেই তাঁর প্রেমে পড়েন অভিনেত্রী, এরপর বিয়ে, এক সন্তানের মা হন তিনি। ২০১৬ সালেই রাজিবের সঙ্গে বিচ্ছেদের পথে হাঁটেন অভিনেত্রী। এরপর মডেল প্রেম করে কৃষাণ বিরাজকে বিয়ে করেন অভিনেত্রী। কিন্তু তাও দেড়বছরের মাথায় তাঁদের বিচ্ছেদ হয়ে যায়।

 

এরপর ২০১৯ সালে রোশনকে গোপনে বিয়ে করেন অভিনেত্রী। বছর ঘুরতে না ঘুরতেই তাঁদের পথ আলাদা হয়। কিন্তু তাঁরা এখনও আইনের চোখে স্বামী-স্ত্রী।

 

শ্রাবন্তীর সঙ্গে কৃষাণ বিরাজের বিয়ে ভাঙ্গার পর অনেক বছরই একা ছিলেন কিষাণ। তবে এবার একেবারে ভেবেচিন্তে নতুন জীবনের পথে পা বাড়ালেন শ্রাবন্তীর দ্বিতীয় স্বামী কিষাণ। হয়ে গেল বাগদান। হবু স্ত্রীকে ‘আমার জীবন’ বলে সবার সঙ্গে পরিচয়ও করিয়ে দিলেন সুপার মডেল।

 

১২ বছরের সন্তানকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সঙ্গে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। মাস কয়েক একসঙ্গে থাকলেও খুব তাড়াতাড়ি তাঁদের সুখী দাম্পত্যে ফাটল ধরে। বিয়ের পরের বছরেই ডিভোর্সের মামলা দায়ের করেন দুজনে। অবশেষে ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালতে ডিভোর্স হয় শ্রাবন্তী-কৃষাণের। তবে আবারও ঘর বাঁধছেন কৃষাণ। হবু স্ত্রীর পরিচয় জানা যায়নি।

 

বাগদানের আসর থেকে হবু স্ত্রীর সঙ্গে কয়েকটি ছবি পোস্ট করে কৃষাণ লেখেন, ‘ও আমাকে পারফেক্ট বানিয়েছে’। এরপর আংটি বদল, কেক কাটার ছবিও ইনস্টাগ্রামে দিয়েছেন কৃষাণ।

 

একুশে সংবাদ/এসএপি