ঢাকা শুক্রবার, ২৭ জানুয়ারি, ২০২৩, ১৪ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

ভাবনার উষ্ণ সকাল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৩ পিএম, ২২ জানুয়ারি, ২০২৩
ভাবনার উষ্ণ সকাল

হিম শীতে রোদই সবচেয়ে বেশি উষ্ণতা দেয়। শীতের সকালে একটু সময় পেলেই রোদ পোহাতে চান সবাই। চিত্রনায়িকা ভাবনাও এর বাইরে নন। সম্প্রতি রোদ পোহানোর কয়েকটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ভাবনা। ছবির সঙ্গে ‘শুভ সকাল’ লিখে জানিয়েছেন আশনা হাবিব ভাবনা। তবে কোথায়, কখন তোলা সেটা উল্লেখ না করলেও স্পষ্ট যে সকালে শরীরের পরিপূরক রোদের ছবি এটা।

 

স্বাভাবিকভাবেই রোদ পোহানোর এমন ছবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হবে, হয়েছেও তাই। অমিতাভ রেজা চৌধুরী ছবির প্রশংসাসূচক মন্তব্য করেছেন। একই ছবির নিচে মিতু নামের এক মেয়ে লিখেছেন, দিনটাই সুন্দর করে দিলা। আরেকজন লিখেছেন, শহরের উষ্ণতা বাড়ল মনে হয়। পাবলিক মন্তব্য বন্ধ থাকায় ছবি নিয়ে তেমন বেশি মন্তব্য দেখা যায়নি।

ভাবনা। ছবি: সংগৃহীত

 

আশনা হাবিব ভাবনা জনপ্রিয় একজন অভিনেত্রী। বিজ্ঞাপন দিয়ে তার ক্যারিয়ার শুরু। অভিনয়জীবন শুরু করেন ‘নট আউট’ নাটকের মাধ্যমে। ২০১৭ সালে তিনি তাঁর চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেন ‘ভয়ংকর সুন্দর’ চলচ্চিত্রের মাধ্যমে। যা পরিচালনা করেছিলেন পরিচালক অনিমেষ আইচ।

 

অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি পারদর্শী। গত কয়েক বছর ধরেই নিয়মিত লেখালেখিতেও। প্রকাশ হয়েছে তার কিছু বই-ও। আর করোনাকালীন অবকাশে ঘরে বসে ভাবনা আত্মপ্রকাশ করেছেন চিত্রশিল্পী হিসেবেও। তাঁর একটি ছবি লাখ টাকায় বিক্রিও হয়েছে, যা বেশ আলোচনা তৈরি করেছে।

 

একুশে সংবাদ/এসএপি