AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাগদান ভাঙার পর শুভকে বেছে নিল নুসরাত!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৬:১৫ পিএম, ১১ ডিসেম্বর, ২০২২
বাগদান ভাঙার পর শুভকে বেছে নিল নুসরাত!

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়ার। সাম্প্রতিক সময়ে বিবাহ বিভ্রান্তি পড়েছেন তিনি। তিন বছর ধরে বিয়ে ঝুলিয়ে একবার বলছেন বাগদান হলেও বিয়ে করছেন না। আবার বলছেন বিয়ে করবেন তবে এখনই না!

 

এই যখন ফারিয়ার ঘর ও মনের অবস্থা, তখন খানিক স্বস্তির বাতাস এলো ‘দেবী’-নির্মাতা অনম বিশ্বাসের কাছ থেকে। জানালেন, তার নতুন সিনেমায় কাজ করছেন আরিফিন শুভ আর সঙ্গী হচ্ছেন নুসরাত ফারিয়া।

 

২০১৯-২০ অর্থবছরে একটি ছবির জন্য সরকারি অনুদান পেয়েছেন অনম। তবে করোনাজনিত কারণে কাজটি করতে পারেননি। এবার মাঠে গড়াচ্ছে ছবিটি। প্রাথমিক নাম দেওয়া হয়েছে ‘ফুটবল ৭১’। তবে এটি পরিবর্তন হতে পারে।


একাত্তরের স্বাধীন বাংলা ফুটবল দলের প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে ছবিটি। কদিন আগে এতে যুক্ত হয়েছেন আরিফিন শুভ। এবার তার সঙ্গী হলেন নুসরাত ফারিয়া। নির্মাতার পাশাপাশি রবিবার (১১ ডিসেম্বর) নুসরাত ফারিয়া নিজেই খবরটি নিশ্চিত করেছেন চুক্তি স্বাক্ষরের ছবিসহ। বলেছেন, ‘আমার পরবর্তী কাজ। অনম বিশ্বাসের সঙ্গে।’

 

ফারিয়ার তথ্যমতে, তিনি গত ১৫ নভেম্বর এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে সঙ্গত কারণে খবরটি চেপে রাখেন। এর আগে ছবিটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে গণমাধ্যমকে আরিফিন শুভ বলেছেন, ‘আমি অনেক এক্সাইটেড। কারণ, দর্শকের রুচি পরিবর্তন হচ্ছে। সেই সঙ্গে তাল মিলিয়ে আমি চেষ্টা করি ভিন্ন কিছু করার। সেই চেষ্টা থেকেই অনম ভাই সুযোগটা দিলেন। এজন্য তার কাছে কৃতজ্ঞ আমি।’

 

অনম বিশ্বাস কয়েক বছর ধরেই সিনেমাটি নিয়ে গবেষণা করেছেন, প্রস্তুতি নিয়েছেন। আগামী ফেব্রুয়ারিতে শুরু হবে ছবিটির শুটিং। বাংলাদেশের পাশাপাশি কলকাতায়ও চিত্রায়ণের পরিকল্পনা রয়েছে নির্মাতার। দিন কয়েকের মধ্যেই আনুষ্ঠানিক ঘোষণাসহ ছবিটির বিস্তারিত জানানো হবে।


উল্লেখ্য, স্বাধীন বাংলা ফুটবল দলের প্রেক্ষাপটে ইতোমধ্যে একটি সিনেমা নির্মিত হয়েছে। রায়হান রাফী পরিচালিত ‘দামাল’ নামের সেই সিনেমা গেলো ২৮ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এখনও এটি সিনেমা হলে চলছে। ছবিটিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম প্রমুখ।

 

একুশে সংবাদ/পলাশ

Link copied!